ইমরান খানের স্ত্রী বুশরাকে বিষ প্রয়োগের সত্যতা মেলেনি
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ২১:৩২
ইমরান খানের স্ত্রী বুশরাকে বিষ প্রয়োগের সত্যতা মেলেনি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খানের স্ত্রী বুশরা বিবির শরীরে বিষ প্রয়োগের অভিযোগ সত্যতা প্রমাণিত হয়নি।


এর আগে কারাবন্দি অবস্থায় বুশরা বিবির শরীরে বিষ (টয়লেট ক্লিনার) প্রয়োগের অভিযোগ তোলেন ইমরান খান। পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।


শনিবার (২০ এপ্রিল) ইমরান খানের পারিবারিক চিকিৎসক অসীম ইউসুফের উপস্থিতিতে একটি বেসরকারি হাসপাতালে বুশরা বিবির বিভিন্ন পরীক্ষা শেষে এ তথ্য নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসকরা।


বিভিন্ন সূত্রের উদ্ধৃতি দিয়ে জিও নিউজ আরও জানায়, হাসপাতালে শারীরিক পরীক্ষার সময় রক্তের নমুনা দিতে অস্বীকৃতি জানান বুশরা। ফলে রক্ত পরীক্ষা ছাড়াই এই মেডিক্যাল প্রতিবেদন চূড়ান্ত করতে হয়েছে। তবে আলট্রাসাউন্ড, ইসিএইচওসহ বিভিন্ন ধরনের শারীরিক পরীক্ষা করে বিষপ্রয়োগের বিষয়টি অসত্য বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।


চিকিৎসকদের দেওয়া প্রতিবেদনে বুশরা বিবির গ্যাসট্রিকের সমস্যা আছে বলে উল্লেখ করা হয়েছে। বিভিন্ন সূত্র জানিয়েছে বুশরা বিবির রক্তের নমুনা দিতে অস্বীকৃতির বিষয়টি উল্লেখ করেই মেডিক্যালের চূড়ান্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে।


এছাড়া ইতোমধ্যেই প্রতিবেদনটি ড. অসিমকেও হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবার দুই দিনের মধ্যে পাকিস্তানের যেকোনো বেসরকারি হাসপাতালে বুশরা বিবির স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দেন দেশটির আদালত। পরে একটি বেসরকারি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর বুশরা বিবির শরীরে বিষ প্রয়োগের অভিযোগ অসত্য বলে নিশ্চিত করেন চিকিৎসকরা।


এর আগে কারাবন্দি অবস্থায় বুশরা বিবির শরীরে বিষ প্রয়োগের অভিযোগ তোলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খান। আদালতে ইমরানের মামলার শুনানির সময় এ অভিযোগ করেন তিনি।


বিবার্তা/জাক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com