যুক্তরাষ্ট্রে মা-বোনসহ পরিবারের ৩ জনকে হত্যা, বন্দুকধারী আটক
প্রকাশ : ১৭ মার্চ ২০২৪, ১১:৫৯
যুক্তরাষ্ট্রে মা-বোনসহ পরিবারের ৩ জনকে হত্যা, বন্দুকধারী আটক
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের পেনিসিলভানিয়ায় প্রাণঘাতী হামলার পর পার্শ্ববর্তী নিউ জার্সি অঙ্গরাজ্যে পালিয়ে যাওয়া সন্দেহভাজন এক যুবককে আটক করেছে পুলিশ। আটকের আগে ওই ব্যক্তি পেনিসিলভানিয়ায় পৃথক দুটি বাড়িতে ঢুকে তিনজনকে হত্যা করেন। এরপর একটি গাড়ি ছিনতাই করে নিউ জার্সি পালিয়ে যান। সেখানে একটি বাড়ির ভেতর আশ্রয় নিয়েছিলেন সন্দেহভাজন বন্দুকধারী। পরে ওই বাড়ির বাসিন্দাদের নিরাপদে বের করে আনা হয়।


অভিযুক্তের নাম আন্দ্রে গর্ডন। ২৬ বছর বয়সী এ যুবক তার সৎমা, বোন এবং দীর্ঘদিনের সঙ্গীকে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।


অভিযুক্তের নাম আন্দ্রে গর্ডন। ২৬ বছর বয়সী এ যুবক তার সৎমা, বোন এবং দীর্ঘদিনের সঙ্গীকে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।


বাক্স কাউন্টি জেলা অ্যাটর্নি জেনিফার শর্ন বিকেলে এক সংবাদ সম্মেলনে জানান, গর্ডন তার ৫২ বছর বয়সী সৎ মা কারেন গর্ডন এবং ১৩ বছর বয়সী বোন কেরা গর্ডনকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করেন। এসময় বাড়ির ভেতর আরও তিনজন ছিলেন। তারা লুকিয়ে থেকে প্রাণরক্ষা করেন।


এরপর এজউড লেনে যান গর্ডন। যেখানে তার দুই সন্তানের মা ২৫ বছর বয়সী টেলর ড্যানিয়েলকে গুলি করে হত্যা করেন। এসময় ড্যানিয়েলের মাসহ বাড়িতে আরও চারজন ছিলেন। ড্যানিয়েলের মাকে আগ্নেয়াস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করেন গর্ডন।


পুলিশ জানিয়েছে, তিনজনকে হত্যার পর এ যুবক মরিসভিলের একটি পার্কিং লট থেকে অস্ত্রের মুখে একটি গাড়ি ছিনতাই করে পালিয়ে যান। এ ঘটনায় চালক আহত হননি। পরে গাড়িটি ট্রেন্টন শহরে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।


ট্রেন্টনে পৌঁছে একটি বাড়িতে আশ্রয় নেন গর্ডন। খবর পেয়ে বাড়িটি ঘিরে ফেলে পুলিশ। কিন্তু কৌশলে সেখান থেকেও পালিয়ে যান এ যুবক। যদিও বেশিদূর যেতে পারেননি। পথে অন্য পুলিশ সদস্যরা তাকে আটকান। এসময় বাধা দেওয়ার কোনো চেষ্টা করেননি গর্ডন। বেশ শান্তভাবে আত্মসমর্পণ করেন তিনি।


হামলার সময় গর্ডন এআর-১৫ ধরনের একটি অ্যাসল্ট রাইফেল ব্যবহার করেছিলেন বলে মনে করছেন কর্মকর্তারা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com