মদ্যপানের সময় তর্কের জেরে স্ত্রীর গায়ে আগুন দিলেন স্বামী
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০০
মদ্যপানের সময় তর্কের জেরে স্ত্রীর গায়ে আগুন দিলেন স্বামী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ার সাবাহ রাজ্যে এক ব্যক্তি বাড়িতে মদ খাওয়ার সময় তার স্ত্রীর সাথে তর্কাতর্কি শুরু হয়। আর ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি। এই ঘটনায় মৃত্যুবরণ করেন ৪১ বছর বয়সী ওই নারী।


হংকংভিত্তিক সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্ট জানিয়েছে, গত শনিবার এ ঘটনা ঘটে। ওই সময় তারা একসঙ্গে বসে তাপাই নামের একটি স্থানীয় মদ পান করছিলেন।


এনডিটিভি জানিয়েছে, স্থানীয় অ্যালকোহলযুক্ত পানীয় ট্যাপাই পান করার সময় ওই দম্পতির মধ্যে ঝগড়া শুরু হয়। তবে ঝগড়ার কারণ এখনও জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ।


পুলিশের তদন্তে বেরিয়ে এসেছে যখন ঝগড়া চলছিল- তখন ওই নারী তার স্বামীকে চ্যালেঞ্জ করেন সে পারলে যেন তার গায়ে যেন আগুন দেয়। এরপর তার স্বামী পেট্রোল ঢেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেন। ওই সময় তাদের ১৬ বছর বয়সী মেয়ে আগুন নেভানোর চেষ্টা করে। এছাড়া সে তার ছোট দুই ভাই-বোনকে নিরাপদে বাড়ির বাইরে নিয়ে আসে।


আগুনে দগ্ধ ওই নারীকে প্রথমে একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে কেনিনগাও হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু অগ্নিদগ্ধ ৪১ বছর বয়সী সেই নারী শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়েন।


এই ঘটনায় ৫০ বছর বয়সী ওই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে এখন তদন্ত চলছে।


স্থানীয় পুলিশ প্রধান জানিয়েছেন, এই ব্যক্তি এই ঘটনা ঘটানোর আগে তার স্ত্রীকে আগুনে পুড়িয়ে মারার হুমকি দিয়েছিলেন।কয়েকদিন আগে ভারতের নয়াদিল্লিতে ৩২ বছর বয়সী এক গৃহবধূর গায়ে আগুন ধরিয়ে দেন এক স্বামী। নিয়মিত মদ পান করায় স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। একদিন ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর গায়ে পেট্রোল ঢেলে আগুন দেন তিনি।


কেনিংগাউ জেলা পুলিশের প্রধান ইয়াম্পিল আনাক গারাই বলেছেন, রবিবার দুপুর ১টা ৪১ মিনিটে কেনিংগাউ হাসপাতালে ওই নারীর মৃত্যু হয়েছে। এদিকে হত্যার অভিযোগে ওই নারীর স্বামীকে গ্রেফতার করা হয়েছে।


পুলিশ প্রধান বলেন, অধিকতর তদন্তের জন্য তাকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত রিমান্ডে নেয়া হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com