ভেনেজুয়েলায় ট্রাকের ধাক্কায় নিহত অন্তত ১৬
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৩
ভেনেজুয়েলায় ট্রাকের ধাক্কায় নিহত অন্তত ১৬
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

দক্ষিণ আমেরিকার দেশ ভেনেজুয়েলায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৬ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ছয়জন। স্থানীয় সময় বুধবার (১৩ ডিসেম্বর) দেশটির একটি মহাসড়কে এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনা ঘটে।


১৪ ডিসেম্বর, বৃহস্পতিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।


প্রতিবেদনে বলা হয়েছে, ভেনেজুয়েলার একটি মহাসড়কে বেশ কিছু গাড়িকে একটি ট্রাক ধাক্কা দেওয়ার পর কমপক্ষে ১৬ জন নিহত এবং আরও ছয়জন গুরুতর আহত হয়েছেন বলে দেশটির দমকল প্রধান হুয়ান গঞ্জালেজ বুধবার এএফপিকে জানিয়েছেন।


এএফপি বলছে, বুধবার গ্রান মারিসকাল দে আয়াকুচো হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে। এই মহাসড়কটি রাজধানী কারাকাসকে দেশের পূর্বাঞ্চলের সঙ্গে সংযুক্ত করেছে। দুর্ঘটনার সময় এই মহাসড়কে দ্রুতগতির একটি ট্রাক সামনে থাকা বেশ কিছু গাড়িকে ধাক্কা দেয়।


এতে ১৭টি গাড়ি দুর্ঘটনার শিকার হয় এবং একটি বাসে আগুন ধরে যায়। এতে ১৬ জন নিহত হন। পরে দেশটির দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।


ভেনেজুয়েলার ঝুঁকি ব্যবস্থাপনা এবং নাগরিক সুরক্ষা বিষয়ক উপমন্ত্রী কার্লোস পেরেজ অ্যাম্পুয়েদা এই ঘটনায় আটজন নিহতের কথা জানিয়েছিলেন। কিন্তু মৃতের সংখ্যা ‘উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে’ বলে সেসময় তিনি জানান।


পেরেজ অ্যাম্পুয়েদা আরও বলেন, একটি দ্রুতগামী ট্রাক বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা দেওয়ার পর ১৭টি যানবাহন দুর্ঘটনার শিকার হয়।


এদিকে দুর্ঘটনাস্থলে বিশাল অগ্নিকাণ্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। পেরেজ অ্যাম্পুয়েদা বলেন, ‘যানবাহনের আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে একটি বাস সম্পূর্ণ পুড়ে গেছে।’


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com