ইমরান খানের বিরুদ্ধে স্ত্রী বুশরা বিবির সাবেক স্বামীর মামলা
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২৩, ১৬:২৩
ইমরান খানের বিরুদ্ধে স্ত্রী বুশরা বিবির সাবেক স্বামীর মামলা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরানের খানের স্ত্রী বুশরা বিবির প্রাক্তন স্বামী ইমরান-বুশরা দম্পতির বিরুদ্ধে মামলা করেছেন।


শনিবার (২৫ নভেম্বর) করা মামলায় ওই দম্পতির বিরুদ্ধে প্রতারণা ও ব্যভিচারের অভিযোগ আনা হয়েছে। পাকিস্তানের স্থানীয় গণমাধ্যমগুলোর বরাতে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।


পাকিস্তানের দৈনিক দ্য ডন নিজেদের প্রতিবেদনে জানিয়েছে, ৭১ বছর বয়সী ইমরান খান ও ৪৯ বছর বয়সী বুশরা বিবির বিরুদ্ধে ইসলামাবাদের সিনিয়র সিভিল বিচারক কুদরাতুল্লাহর আদালতে মামলা করেছেন কাওয়ার ফরিদ মানেকা। পাকিস্তান পেনাল কোড ৩৪, ৪৯৬ ও ৪৯৬-বি এর ধারায় মামলাটি করা হয়েছে। শুনানিতে মানেকা ফৌজদারি কার্যবিধির ধারা ২০০ এর অধীনে একটি বিবৃতি জমা দেন।


সম্প্রতি ঘুষের মামলায় জামিন পাওয়া মানেকা বলেন, ইমরান খান আমার দাম্পত্য জীবন নষ্ট করে দিয়েছে। শুনানি শেষে তিনজন সাক্ষীকে আগামী ২৮ নভেম্বরের মধ্যে হাজির হতে আদালত নির্দেশ দিয়েছেন।


চলতি সপ্তাহের প্রথম দিকে মানেকা অভিযোগ করেছিলেন, ইমরান খান তার দাম্পত্য জীবন নষ্ট করেছেন। আর সাবেক প্রধানমন্ত্রী এমনটা করেছিলেন বুশরা বিবিকে বিয়ে করার আগে। এই অভিযোগ নিয়ে তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) দলের নেতাদের ব্যাপক সমালোচনা মুখে পড়তে হয় মানেকাকে।


অভিযোগে মানেকা আদালতের কাছে অনুরোধ করেছেন, ন্যায়বিচারের স্বার্থে আইন অনুসারে ইমরান খান ও বুশরা বিবিকে তলব এবং কঠোর শাস্তি দিতে হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com