মেয়ের সামনে বাবাকে গুলি করে খুন
প্রকাশ : ১৪ জুলাই ২০২৩, ০৯:৫৫
মেয়ের সামনে বাবাকে গুলি করে খুন
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার লেকটাউনে মেয়ের সামনেই খুন হলেন বাবা। বৃহস্পতিবার (১৩ জুলাই) গ্ৰিন পার্কে ভর দুপুরে প্রকাশ্যে নিজ বাড়ির সামনেই এক দমকল কর্মীকে গুলি করে খুন করা হয়। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গেছে। এই ঘটনার পরপরই সেখানে পৌঁছান বিধান নগর পুলিশ কমিশনারেটের শীর্ষ কর্মকর্তারা।


জানা গেছে, বৃহস্পতিবার (১৩ জুলাই) দমকল কর্মী স্নেহাশীষ রায় তার মেয়েকে স্কুল থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন। সে সময় স্নেহাশীষকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়। গুলি লাগে স্নেহাশীষের বুকে। গুলি খেয়ে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি, রক্তে ভেসে যায় চারদিক।


আহত অবস্থায় তাকে উদ্ধার করে তড়িঘড়ি আর.জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হামলাকারীরা বাইকে করে এসে স্নেহাশীষকে লক্ষ্য করে গুলি চালায়। তারপরই এলাকা ছেড়ে পালিয়ে যায় তারা।


স্নেহাশিষ রায়ের স্ত্রী বলেন, আমি বাড়িতেই ছিলাম। আমার মেয়ে দৌড়ে এসে আমাকে বলে, মা বাবাকে কারা যেন গুলি করেছে। সঙ্গে সঙ্গে নিচে এসে দেখি মাটিতে পড়ে আছে স্নেহাশীষ। তার চারপাশে রক্ত। এলাকার কয়েকজনের সাহায্য নিয়ে হাসপাতালে গেলে চিকিৎসকরা জানায় তিনি মারা গেছেন।


পুলিশ সূত্রের খবর, বছরখানেক আগে দমদমে একবার স্নেহাশীষ রায়ের ওপর হামলা চালানো হয়েছিল। সে সময় তার পায়ের কাছে গুলি চালানো হয়। এই হামলার সঙ্গে আগের হামলার কোনো যোগসূত্র আছে কি না তা খতিয়ে দেখছে বিধাননগরের পুলিশ কমিশনারেট।


ঘটনাস্থলের আশপাশের যত সিসি ক্যামেরা আছে সেগুলোর ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। সেই সঙ্গে কী কারণে এই খুনের ঘটনা তা তদন্ত করে দেখছে পুলিশ। হামলাকারীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com