শিরোনাম
পরকীয়ার জেরেই ব্রাজিলে গ্রিক রাষ্ট্রদূতকে হত্যা
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১২:২০
পরকীয়ার জেরেই ব্রাজিলে গ্রিক রাষ্ট্রদূতকে হত্যা
গ্রিসের রাষ্ট্রদূত কাইরিয়াকোস আমিরিদিস (বামে) এবং তার স্ত্রী ফ্রাঁসোইসে সুজা অলিভেইরা (ডানে)
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রাজিলে নিযুক্ত গ্রিসের রাষ্ট্রদূত কাইরিয়াকোস আমিরিদিসকে (৫৯) তার স্ত্রীর পুলিশ প্রেমিক হত্যা করেছেন। আমিরিদিসের স্ত্রী ও তার প্রেমিক পুলিশ কর্মকর্তা তাদের মধ্যকার সম্পর্কের কথা স্বীকার করেছেন। শুক্রবার এক সংবাদ সম্মেলনে দেশটির কর্মকর্তারা এ কথা জানান।

 

রিও’র পুলিশের হত্যাকাণ্ড বিষয়ক বিভাগের প্রধান ইভারিস্তো পোন্তেস জানান, সোমবার ব্রাজিলের গ্রিক রাষ্ট্রদূত কাইরিয়াকোস আমিরিদিস তার অফিসে খুন হন। পুলিশ কর্মকর্তা সার্গিও গোমেজ মোরেইরা তাকে হত্যা করেন।

 

বৃহস্পতিবার আমিরিদিসের পোড়া লাশ তার ভাড়া করা গাড়িতে পাওয়া যায়। তার একদিন আগে তার স্ত্রী ফ্রাঁসোইসে সুজা অলিভেইরা তাকে নিখোঁজ হিসেবে ঘোষণা করেন।

 

পুলিশ জানায়, অলিভেইরা (৪০) ও মোরেইরা (২৯) তাদের মধ্যকার প্রেমের কথা স্বীকার করেছেন। এ প্রেমিক যুগলকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তাদের সঙ্গে রোরেইরাসের ২৪ বছর বয়সী ঘনিষ্ঠ আত্মীয় এদুয়ার্দো তেদেশিকেও আটক করা হয়। তিনিও এই হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত ছিলেন বলে অভিযোগ করা হয়েছে।

 

হত্যাকাণ্ড বিভাগের প্রধান জানান, অলিভেইরা এই হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা অস্বীকার করেন। তবে তিনি এই অপরাধ সম্পর্কে জানতেন বলে জানান। সূত্র: বিবিসি ও এএফপি

 

বিবার্তা/নিশি

 

>> ব্রাজিলে গ্রিসের রাষ্ট্রদূতের মৃতদেহ উদ্ধার

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com