আম্বানী কন্যার বিয়েতে এলেন হিলারি ক্লিনটন
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ০৯:৩০
আম্বানী কন্যার বিয়েতে এলেন হিলারি ক্লিনটন
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের রাজস্থানের উদয়পুর বিমানবন্দরের বাইরে তখন উপচে পড়া ভিড়। তারকাদের একঝলক দেখা পেতে হাজির বহু মানুষ। ঠিক সেই সময়ই দেহরক্ষীদের সঙ্গে বিমানবন্দরের বাইরে বেরিয়ে আসেন যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্টলেডি ও পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন।


অনুষ্ঠানের সঙ্গে সামঞ্জস্য রেখে তার পরনে ছিল এমব্রয়ডারি করা মেরুন কুর্তি ও কালো ট্রাউজার। চোখে ছিল কালো চশমা। তাকে অভ্যর্থনা জানাতে এসেছিলেন খোদ আম্বানী দম্পতি মুকেশ ও নীতা।


আগামী বুধবার পিরামল গ্রুপের এগ্‌জিকিউটিভ ডিরেক্টর আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন মুকেশ ও নীতা আম্বানীর একমাত্র কন্যা ইশা। মুম্বাইয়ে তাদের প্রাসাদোপম বাড়ি অ্যান্টিলাতেই বসবে বিয়ের আসর। তবে তার আগে উদয়পুরের গ্র্যান্ড ওবেরয় উদয়বিলাস এবং লেক প্যালেসে প্রাক্‌বৈবাহিক অনুষ্ঠানের আয়োজন হয়েছে। তাতে যোগ দিতেই যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসেছেন হিলারি।


হিলারি ছাড়াও আম্বানী কন্যার বিয়ের অতিথি তালিকায় আরো হাই প্রোফাইল মানুষ রয়েছেন যেমন, শিল্পপতি লক্ষ্মী মিত্তল, ব্রিটিশ পেট্রোলিয়াম কোম্পানির কর্ণধার বব ডাডলি, হলিউডের চলচ্চিত্র পরিবেশক সংস্থা ‘টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি ফক্স’-এর কর্ণধার জেমস মারডক, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাঙ্কের সিইও বিল উইন্টার্স, ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামের প্রতিষ্ঠাতা এবং কর্ণধার ক্লাউস শোয়াব। সৌদি আরবসহ বিশ্বের বিভিন্ন দেশের আরো অনেক ধনকুবেরও ইতিমধ্যে উদয়পুর পৌঁছেছেন।


ইতোমধ্যেই সেখানে হাজির হয়েছেন বিদ্যা বালন, তার স্বামী প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর, সস্ত্রীক জন আব্রাহাম, সস্ত্রীক সচিন তেন্ডুলকার, মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষী ও তাদের মেয়ে জিভা, অনিল কাপুরসহ অনেকে।


বিমানবন্দরের বাইরে দেখা মিলেছে নবদম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসেরও। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীশও পৌঁছেছেন। বিয়ের দিন বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষস্থানীয় অনেক নেতাকেই দেখা যেতে পারে বলে জল্পনা। সে দিন অনুষ্ঠানে গান গাওয়ার কথা মার্কিন গায়িকা বিয়ন্সের। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com