সিনেমার মতো স্টান্ট করতে গিয়ে বিপাকে পুলিশ কর্মকর্তা (ভিডিও)
প্রকাশ : ১৩ মে ২০২০, ২২:২৫
সিনেমার মতো স্টান্ট করতে গিয়ে বিপাকে পুলিশ কর্মকর্তা (ভিডিও)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের সিনেমার মতো স্টান্ট করতে গিয়ে বিপাকে পড়েছেন এক ভারতীয় পুলিশ কর্মকর্তা। এজন্য তাকে জরিমানা গুনতে হয়েছে।


ভারতের হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের নরসিংহগড় থানার পুলিশ আধিকারিক মনোজ যাদব বলিউড অভিনেতা অজয় দেবগনের সিনেমা ‘ফুল অউর কাঁটে‘র মতো করে স্টান্টবাজি দেখান। ‘ফুল অউর কাঁটে‘ ছবিতে অজয় দেবগন যেভাবে প্রথম স্টান্ট দেখান, তা নকল করেন মনোজ।


এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।ভিডিওতে দেখা যায়, অজয় দেবগনের মতো দুটি গাড়ি চালিয়ে, তার মাঝে দাঁড়িয়ে এগিয়ে যেতে শুরু করেন মনোজ যাদব। তার স্টান্টের সঙ্গে কখনো রোহিত শেঠির সিনেমা ‘সিম্বা‘ এবং ‘গোলমাল রিটার্নস‘-এর মিল পাওয়া যায়। তবে ‘ফুল অউর কাঁটে‘ ছবিতে এ ধরনের স্টান্ট অজয় দেখান, তবে তা বাইকের সঙ্গে।


মনোজ যাদবের ওই ভিডিও ভাইরাল হলে তাকে জরিমানা গুণতে হয় পাঁচ হাজার রুপি। ওই স্টান্ট সাধারণ মানুষের কাছে ভুল বার্তা পৌঁছে দেবে বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন।


প্রতিবেদনে বলা হয়েছে, মনোজের স্টান্ট সমাজের যুব সম্প্রদায়ের কাছে ভুল বার্তা পৌঁছাতে পারে বলে মনে করে প্রশাসন। পুলিশ বিষয়টির তদন্ত শুরু করেছে। পাশাপাশি ভবিষ্যতে যাতে এ ধরনের স্টান্ট কেউ না দেখাতে পারেন, সে বিষয়ে প্রশাসন সচেতন করছে।


ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com