বিজেপির দায়িত্ব ছাড়ছেন অমিত শাহ!
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ১১:২৫
বিজেপির দায়িত্ব ছাড়ছেন অমিত শাহ!
বিজেপির সভাপতি এবং ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

অমিত শাহ বিজেপির সভাপতি এবং ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পর মন্ত্রিসভা গঠনের সময়ই কথা ওঠে- এবার কাঁধ থেকে দায়িত্ব নামাবেন অমিত শাহ।


অবশেষে বিজেপির এ সভাপতি সোমবার নিজ মুখেই ঘোষণা করেন, নতুন সভাপতি পেতে চলেছে দল। চলতি বছরের শেষদিকে অর্থাৎ আগামী ডিসেম্বরে সাংগঠনিক নির্বাচন অনুষ্ঠিত হলে দলের নেতৃত্বের জন্য নতুন নেতার পথ তৈরি করবেন তিনি।


অমিত শাহ বলেন, ডিসেম্বরের মধ্যেই দলের মধ্য থেকে নতুন একজন সভাপতি হিসেবে দায়িত্ব নেবেন বলে আশা করা হচ্ছে।


এক সাক্ষাতকারে অমিত শাহ বলেন, আনুষ্ঠানিকভাবে দলের সভাপতির আসনে না থাকলেও তিনি পর্দার আড়াল থেকে দলকে পরিচালনার সুপার পাওয়ার হিসেবে কাজ করবেন- এমন ধারণা মোটেও ঠিক নয়। ২০১৪ সালে তিনি বিজেপি প্রধানের দায়িত্ব নেয়ার সময়ও ঠিক এমনই কথা উঠেছিল এবং একবার তার বদলে অন্য কেউ এসে সংগঠনের হাল ধরলেই সব জল্পনা শেষ হবে।


অমিত শাহ বলেন, বিজেপি কংগ্রেসের মতো নয় এবং কেউ একে পর্দার আড়াল থেকে চালাতে পারবে না। বিজেপি সাধারণত এক ব্যক্তি এক পদ রীতি অনুসরণ করে। তাই আশা করা হয়েছিল যে অমিত শাহ কেন্দ্রীয় মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত হওয়ার পর নতুন একজন নেতার জন্য দলের পথ তৈরি করে দেবেন।


এ বিষয়ে অমিত শাহ বলেন, সাংগঠনিক নির্বাচন সামনে। নতুন সভাপতি ডিসেম্বরের মধ্যেই দায়িত্ব গ্রহণ করবেন এবং দলের বিষয়গুলো বুঝে নেবেন। সূত্র: ইন্ডিয়া টুডে।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com