উপহার নিয়ে ডেঙ্গু আক্রান্ত শিশুদের পাশে মেয়র
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৯, ১১:১১
উপহার নিয়ে ডেঙ্গু আক্রান্ত শিশুদের পাশে মেয়র
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম শিশু হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগে আক্রান্ত শিশুদের সঙ্গে ঈদ উদযাপন করেছেন। এ সময় শিশুদের মধ্যে জুস ও খেলনা বিতরণ করেন তিনি।


সোমবার (১২ আগস্ট) সকালে ঈদের নামাজ শেষে রাজধানীর আগাঁরগাওয়ের শিশু হাসপাতালে ডেঙ্গু রোগে আক্রান্ত শিশুদের দেখতে যান তিনি। এ সময় সঙ্গে করে তিনি ৫ শতাধিক জুসের প্যাকেট ও খেলনা নিয়ে যান। পরে সেখানে ডেঙ্গু আক্রান্ত শিশুসহ অন্য শিশুদের সঙ্গে প্রায় ঘণ্টাখানেক ঈদের আনন্দ ভাগাভাগি করেন। এ সময় চিকিৎসাধীন শিশুদের অভিভাবকদের সঙ্গেও কুশল বিনিময় করেন মেয়র আতিক।


মেয়র আতিকুল ইসলাম বলেন, প্রতিবছর পথশিশুদের সঙ্গে ঈদ উদযাপন করি। এবার হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের সঙ্গে ঈদ উদযাপন করলাম। এবার ডেঙ্গু আক্রান্ত হয়ে যেসব শিশু হাসপাতালে ভর্তি, তারা যদি ডেঙ্গু আক্রান্ত না হতো তাহলে বাসায় কত আনন্দ করত- এ ভাবনা থেকেই তাদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে চেয়েছি। একজন মেয়র হিসেবে এটা আমার দায়িত্বও বটে।


শিশু হাসপাতাল থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালেও যান মেয়র আতিকুল। সাংবাদিকদের মেয়র বলেন, ডিএনসিসি নাগরিকদের সেবায় সর্বদা নিবেদিত প্রাণ। আমরা আমাদের আন্তরিকতা ও মানবিকতা দিয়ে সীমাবদ্ধতা অতিক্রম করব। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা এবং সার্বক্ষণিক তদারকিতে আমরা নিশ্চয়ই ডেঙ্গু মোকাবেলায় সক্ষম হবো। এখন থেকেই আমাদের বছরের ৩৬৫ দিনই ডেঙ্গু নিয়ে কাজ করতে হবে এবং এর সঙ্গে ডেঙ্গু রোগের জন্য একটি আধুনিক গবেষণা কেন্দ্র করাও জরুরি হয়ে দাঁড়িয়েছে।’



এদিকে, দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন জাতীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় শেষে রাষ্ট্রপতি-প্রধান বিচারপতিসহ সিটি করপোরেশনের কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেন।
এরপরে তিনি গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কুশল বিনিময় করতে যান। এরপর করপোরেশন এলাকায় বর্জ্য ব্যবস্থাপনা মনিটরিং কাজে যুক্ত হন।



বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com