ঈদ করতে এসে ডেঙ্গুতে মারা গেলেন প্রবাসী নারী
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৯, ১৩:৩১
ঈদ করতে এসে ডেঙ্গুতে মারা গেলেন প্রবাসী নারী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদুল আজহা উদযাপনে দেশে এসে ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেলেন ইতালি প্রবাসী হাফসা বেগম লিপি। রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা যান তিনি।


জানা যায়, লিপিস্বামী-সন্তানসহ ইতালিতে থাকেন। এবার ঈদ করবেন বলে দেশে এসেছিলেন। কিন্তু দেশে ফিরেই ডেঙ্গুতে আক্রান্ত হন তিনি। পরে তাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়।


লিপির শ্বশুরবাড়ি শরীয়পুরের ভেদরগঞ্জে। তিন সপ্তাহ আগেস্বামী-সন্তান নিয়ে দেশে বেড়াতে আসেন।


হাসপাতালের পরিচালক জসিমউদ্দিন খান জানান, গত সপ্তাহে ডেঙ্গুতে আক্রান্ত হলে হাফসাকে ভর্তি করা হয় ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে। সেখানে চার দিন ধরে চিকিৎসাধীন ছিলেন তিনি। আইসিইউতে থাকা অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান।


জানা গেছে, হাফসার স্বামী সর্দার আব্দুল সাত্তার তরুণ (৩৬) নিজেও ডেঙ্গু আক্রান্ত হয়েছিলেন। দুই সন্তান অলি (১২) ও আয়ানকে (৬) নিয়ে সপ্তাহ তিনেক আগে দেশে এসে কলাবাগানে উঠেছিলেন তারা।


সাত্তারের বড় বোন ডা. নুরুন্নাহার বলেন, ঢাকায় আসার পরই জ্বরে পড়েন ভাই। তার অসুস্থতার মধ্যেই লিপির জ্বর আসে। গত ২৮ জুলাই এনএস১ পরীক্ষা করা হলে ডেঙ্গু ধরা পড়ে।


তিনি বলেন, আমার ভাই বাসায় অসুস্থ বলে লিপি স্বামীর সঙ্গে বাসায় থাকার সিদ্ধান্ত নেন। কিন্তু শুক্রবার সকালে হঠাৎ তার অবস্থা খারাপের দিকে যায়। আমরা তাকে হাসপাতালে নিয়ে গেলে ওইদিনই তাকে আইসিইউতে নেয়া হয়। সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন। মঙ্গলবার লিপির মৃতদেহ নিয়ে শরীয়তপুরে তার শ্বশুর বাড়ির উদ্দেশে রওনা হন স্বজনরা।


শরীয়পুরের ভেদরগঞ্জ থানার সর্দার বাড়িতে পারিবারিক কবরস্থানে হাফসাকে দাফন করা হবে।



বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com