ঢাকা মেডিকেল মসজিদের চতুর্থ তলায় আগুন
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৭:৫৮
ঢাকা মেডিকেল মসজিদের চতুর্থ তলায় আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেডিকেল বার্ন ইউনিট সংলগ্ন (ডিএমসিএইচ) মসজিদের চতুর্থ তলায় একটি ঘরে আগুন লাগার ঘটনা ঘটে।


বুধবার( ৩০ আগস্ট) দুপুর আরাই টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।


ডিএমসিএইচ মসজিদের সেক্রেটারি লিটন মিয়া জানান, মসজিদের চতুর্থ তলায় ঘরের ভেতর থেকে ধোঁয়া বেরোতে থাকে, মুহূর্তে সমস্ত ঘড়টিতে আগুন ধরে যায় পরে ফায়ারসার্ভিসকে খবর দেওয়ার সাথে সাথে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।


তিনি আরও বলেন, মসজিদের ছাদে এই ঘরটিতে সাবেক মোয়াজ্জেম জাহিদ হোসেন সহ ৩-৪ জন থাকেন এবং ঘরে আসবাবপত্রসহ একটি বড় ফ্রিজ ছিল। ধারণা করা হচ্ছে ওই ফ্রিজ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে ফ্রিজ সহ ২ লক্ষ টাকার মতো মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আল্লাহ পাকের কাছে হাজার শুকরিয়া আদায় করি। পাশেই বার্ন ইউনিট ছিল বড় ধরনের আগুন থেকে আমরা রক্ষা পেলাম।


মসজিদের চতুর্থ তলার ওই কক্ষে বসবাসকারী মো. জাহিদ বলেন, আমি এবং আরও কয়েকজন ওই কক্ষতে থাকি। মসজিদের গেটের পাশেই আমার একটি ছোট দোকান রয়েছে। আমি অগ্নিকাণ্ডের খবর শুনে দ্রুত উপরে যাই। কিছুক্ষণের মধ্যে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে আমার প্রায় ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, আগুন লাগার সাথে সাথে ফায়ার সার্ভিস না আসলে অনেক বড় ধরনের ঘটনা ঘটত, এখন সবকিছুই স্বাভাবিক হয়ে আসছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com