শিরোনাম
৮৬ চিকিৎসককে পদোন্নতি দিয়েছে সরকার
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২০, ১৯:১৯
৮৬ চিকিৎসককে পদোন্নতি দিয়েছে সরকার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন ৮৬ চিকিৎসক। তালিকায় বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের ৮৩ জন ক্যাডার এবং ৩ জন নন-ক্যাডার কর্মকর্তা রয়েছেন।স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে এই পদোন্নতি দেয়া হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগ পৃথক দুটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় অধীন স্বাস্থ্যসেবা বিভাগের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারে ও স্বাস্থ্য সার্ভিসে কর্মরত বর্ণিত কর্মকর্তাগণকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৪র্থ গ্রেডে (৫০,০০০-৭১,২০০) বেতনক্রমে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হল। একইসঙ্গে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদের পদোন্নতির অব্যবহিত পূর্বের পদে নিয়োগ প্রদান করা হয়েছে।


রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক, পরিচালক, স্বাস্থ্যমন্ত্রী ও সচিবের একান্ত সচিব, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), মেডিকেল কলেজগুলোর অধ্যক্ষ ও পরিচালকসহ সংশ্লিষ্ট সবাইকে পাঠানো হয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com