মানুষ মানুষের জন্য
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৯, ১২:২৭
মানুষ মানুষের জন্য
আরিফা জেসমিন কনিকার ফেসবুকে ছবিটি নেয়া
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আরও ৪১ জনের চোখের ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের উদ্যোগে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ৩ মে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়।


চক্ষু ক্যাম্পে ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকরা প্রায় তিন হাজার মানুষের চক্ষু পরীক্ষা করে প্রয়োজনীয় ব্যবস্থাপত্র দেন এবং প্রায় ২৫০ জন রোগীর চোখে ছানি অপারেশনের জন্য বাছাই করেন। বাছাইকৃত রোগীদের মধ্যে ঢাকার মোহাম্মদপুর দৃষ্টি চক্ষু হাসপাতালে ঢাকা রোটারি ও ধানমন্ডি সেন্ট্রাল রোটারি ক্লাবের সহযোগিতায় প্রথম ধাপে ৪০ জন ও ২য় ৪৫, ৩য় ধাপে আরও ৪৬ জন, ৪র্থ ধাপে ৪৫ জনের ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন হয়।


এর ধারাবাহিকতায় গতকাল ৫ম ধাপে আরও ৪১ জনের ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। আজই তারা বাড়িতে ফিরবেন। পর্যায়ক্রমে জুনাইদ আহমেদ পলকের সার্বিক সহযোগিতায় বাছাইকৃত সব রোগীর চোখের ছানি বিনামূল্যে অপারেশন করা হবে।


আজ সকালে অপারেশনকৃত ব্যক্তিদের সার্বিক খোঁজ-খবর নিতে দৃষ্টি চক্ষু হাসপাতালে গিয়েছিলাম। সবার সাথে শুভেচ্ছা বিনিময় করে মহান আল্লাহর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের জন্য দোয়া চাই।


আরিফা জেসমিন কনিকার ফেসবুক থেকে


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com