শিরোনাম
ইসলামী ব্যাংকের কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখা নতুন ঠিকানায়
প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৮, ১৭:৩১
ইসলামী ব্যাংকের কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখা নতুন ঠিকানায়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখা স্থানান্তর করা হয়েছে। রবিবার শাখা অফিসের নতুন ঠিকানা কুমিল্লা ক্যান্টনমেন্টের ময়নামতি সেনা কল্যাণ মার্কেটে উদ্বোধন করা হয়।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) পরিচালক ড. মাসুদুল হক চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমেদ, মো. শামছুল আলম, মো. সফিউল্লাহ ও শিক্ষিকা মুক্তা সাহা।


এ সময় ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম জুবায়ের আজম হেলালী ও মো. নাছির উদ্দিন, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখাপ্রধান মোহাম্মদ শাহাদাত উল্লাহসহ স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, গ্রাহকদের আন্তরিক সহযোগিতা ও জনগণের আস্থার কারণেই ইসলামী ব্যাংক সম্প্রতি ‘দ্যা স্ট্রংগেস্ট রিটেইল ব্যাংক অব বাংলাদেশ ২০১৮’ শীর্ষক আন্তর্জাতিক অ্যাওয়ার্ড লাভ করেছে। আন্তরিক সেবা, সততা ও পেশাদারিত্বের জন্য ইসলামী ব্যাংক বিশ্বব্যাংকসহ সকল আন্তর্জাতিক মহলে সমাদৃত হয়েছে। গ্রাহকদের যোগাযোগ ও ব্যবসায়িক সুবিধা বিবেচনা করে শাখাটি স্থানান্তর করা হয়েছে।


আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জনে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের আরো আন্তরিক হওয়ার আহবান জানান ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com