রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার পেল এনভয় টেক্সটাইলস
প্রকাশ : ২৪ মে ২০১৮, ১৩:২৯
রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার পেল এনভয় টেক্সটাইলস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিল্পখাতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার পেয়েছে এনভয় টেক্সটাইলস লিমিটেডসহ ১৩টি প্রতিষ্ঠান। ছয়টি ক্যাটাগরিতে এসব প্রতিষ্ঠানকে পুরস্কার দেয়া হয়।


রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে মঙ্গলবার রাষ্ট্রপতি আব্দুল হামিদ উদ্যোক্তাদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় শিল্পখাতের প্রবৃদ্ধি ধরে রাখতে বিনিয়োগের নতুন ও সম্ভাবনাময় খাত খুঁজে বের করতে উদ্যোক্তাদের প্রতি আহবান জানান তিনি।


শিল্প মন্ত্রণালয় আয়োজিত এই অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, সচিব মোহাম্মদ আবদুল্লাহ বক্তব্য রাখেন। পুরস্কারের জন্য মনোনীতদের তালিকা ৮ ফেব্রুয়ারি প্রকাশ করে শিল্প মন্ত্রণালয়। ক্ষুদ্র শিল্প, মাঝারি শিল্প, বৃহৎ শিল্প, হাইটেক শিল্প, মাইক্রো ও কুটির শিল্প শ্রেণিতে রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার দেয়া হয়।


পুরস্কারের প্রতিক্রিয়ায় এনভয় গ্রুপ ও শেলটেক লিমিটেডের পরিচালক তানভীর আহমেদ বলেন, এনভয় টেক্সটাইল শুধুমাত্র একটি কারখানাই নয়, এটি বৃহৎ পরিবারও বটে। এটি একটি স্বপ্ন, এটি পরিবেশ-প্রতিবেশ সচেতন কারখানা, শ্রমিকবান্ধব প্রতিষ্ঠান। যেখানে আমরা সবাই মিলে সেরাদের সেরা কাজটি করার চেষ্টা করি। নীল কাপড়ে ফুটিয়ে তুলি স্বপ্ন, প্রত্যাশা ও অঙ্গিকার। এনভয় দেশসেরা ডেনিম প্রস্তুতকারক প্রতিষ্ঠানের একটি। যা আমাদের দেশের সামর্থ্য ও শিল্পের প্রতি ভালোবাসা তুলে ধরে বিশ্বের সামনে।


বৃহৎ শিল্প ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে এনভয় টেক্সটাইলস। আর প্রতিষ্ঠানের পক্ষে রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার গ্রহণ করেন তানভীর আহমেদ। টেক্সটাইল কারখানাটি শতভাগ কমপ্লায়েন্স। প্রতিষ্ঠানটি বিশ্বের প্রথম লিড প্লাটিনাম সার্টিফাইড টেক্সটাইল কোম্পানিও।- বিজ্ঞপ্তি


বিবার্তা/বাণী/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com