ই-ক্যাব ইয়ুথ ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৩, ১৬:২৮
ই-ক্যাব ইয়ুথ ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ই-ক্যাব ইয়ুথ ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৩ এপ্রিল বৃহস্পতিবার ধানমন্ডির একটি রেস্টুরেন্টে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- ই-ক্যাবের ভাইস প্রেসিডেন্ট সাহাবুদ্দিন শিপন, জেনারেল সেক্রেটারি আব্দুল ওয়াহেদ তমাল ও জয়েন সেক্রেটারি নাসিমা আক্তার নিশা।


পরিচালক বৃন্দের মধ্যে ছিলেন সাঈদুর রহমান এবং অর্ণব মোস্তফা। এছাড়াও ই-ক্যাবের সহযোগী অঙ্গসংগঠনগুলোর মধ্যে অনেকই উপস্থিত ছিলেন।


নেটওয়ার্কিং এবং শেখার সুযোগের পাশাপাশি, ইফতার মাহফিলে প্রতিষ্ঠিত উদ্যোক্তাদের সাথে এক টেবিলে খাবার সুযোগ এবং কথোপকথনের মাধ্যমে সম্প্রদায় গড়ে তোলার একটি অনন্য সুযোগও হয়েছে। ই-ক্যাব ইয়ুথ ফোরাম কিভাবে বাংলাদেশের তরুণদের জন্য তাদের দক্ষতা বিকাশ এবং উদ্যোক্তা স্বপ্ন পূরণের সুযোগ তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ তার একটি দুর্দান্ত উদাহরণ ছিলো এই ইফতার মাহফিল। ৮০ জনের অধিক অংশীজন নিয়ে একটি প্রাণবন্ত ইফতার মাহফিল সম্পন্ন হয়।


ই-ক্যাব ইয়ুথ ফোরামের সভাপতি মোহাম্মাদ রাকিব হাসান বলেন, এই ইফতার মাহফিলে প্রত্যন্ত গ্রামের তরুণ উদ্যোক্তারাসহ বিভাগীয় অনেক সিটি থেকে আসা উদ্যোক্তারা অংশগ্রহণ করেছে। ইয়ুথ ফোরাম বাংলাদেশের তরুণ উদ্যোক্তাদের শক্তিশালী একটি প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। উদ্যোক্তারা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে তাদের ব্যবসা শুরু করে লাভবান হচ্ছে।


তরুণ উদ্যোক্তাদের একে অপরের সাথে সংযোগ স্থাপন, ধারণা শেয়ার করতে এবং দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তোলার জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম প্রদান করে ই-ক্যাব ইয়ুথ ফোরাম।


অধিকন্তু, ই-ক্যাব ইয়ুথ ফোরাম দ্বারা প্রদত্ত মূল্যবান শিক্ষার সুযোগগুলো তরুণ উদ্যোক্তাদের দক্ষতা বাড়াতে ও তাদের নিজ নিজ ক্ষেত্রে সাম্প্রতিক প্রবণতাগুলোর সাথে থাকতে সাহায্য করে। ইফতার মাহফিল তরুণ উদ্যোক্তাদের জন্য শিল্প বিশেষজ্ঞ এবং অভিজ্ঞ পেশাদারদের কাছ থেকে শেখার একটি চমৎকার সুযোগ প্রদান করেছে।


সবশেষে, ই-ক্যাব ইয়ুথ ফোরাম বাংলাদেশের যুবকদের জন্য সুযোগ তৈরি করার প্রতিশ্রুতি এই ইফতার মাহফিলের মতো ইভেন্টের মাধ্যমে স্পষ্ট হয়। এই ধরনের ইভেন্টগুলো সম্প্রদায় গঠনকে উৎসাহিত করে, সহযোগিতা বৃদ্ধি করে এবং এমন একটি পরিবেশ তৈরি করে যেখানে তরুণ উদ্যোক্তারা উন্নতি করতে পারে। সামগ্রিকভাবে, ই-ক্যাব ইয়ুথ ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠানটি উপস্থিত সকলের জন্য একটি মূল্যবান এবং অনুপ্রেরণাদায়ক অভিজ্ঞতা ছিলো।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com