আবারো কলকাতার সিনেমায় আইরিন
প্রকাশ : ২০ জুন ২০১৯, ১০:১৩
আবারো কলকাতার সিনেমায় আইরিন
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গেলো মাসেই চিত্রনায়িকা আইরিন শেষ করেছেন কলকাতার সিনেমা ‘শিভারাত্রি’র কাজ। সেই সিনেমা মুক্তির আগেই তিনি আবারো কলকাতার নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এবারের সিনেমার নাম ‘কাউন্ট ডাউন’। তবে এবারের সিনেমাটি অফট্র্যাকধর্মী সিনেমা বলে জানান আইরিন।


‘শিভারাত্রি’ সিনেমাটি নির্মাণ করেছেন রাজা দীপ্ত বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে আছেন সুমন চ্যাটার্জি এবং রাজা দীপ্ত। তবে সিনেমাটি কবে মুক্তি পাবে তা এখনো চুড়ান্ত হয়নি। আইরিন জানান ভারতের নির্বাচনের পর এবং ঈদ উল ফিতরের পরপরই শুরু হবার কথা ছিলো তার নতুন সিনেমা ‘কাউন্ট ডাউন’র এর কাজ।



তবে আইরিন জানান, পরিচালক পার্থ সারথী চ্যাটার্জি আরো কয়েকটা দিন সময় নিয়েছেন সিনেমাটির কাজ শুরু করার জন্য। নতুন সিনেমায় আইরিন অভিনয় করবেন মৌলি নামের একজন সাংবাদিকের চরিত্রে। যিনি কী না সমাজের নির্যাতিত নারীদের নিয়ে নানান ধরনের প্রতিবেদন তৈরী করে তা প্রকাশ করেন।


আইরিন বলেন, ‘মৌলি চরিত্রটি আমার কাছে দারুণ লেগেছে। সাংবাদিকতা পেশার প্রতি আমার অনেক শ্রদ্ধা ভালোবাসা রয়েছে। যে কারণে এই ধরনের চরিত্রের প্রতিও রয়েছে আমার দুর্বলতা। তাই এই চরিত্রটিতে কাজ করা নিয়ে আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমার বিশ্বাস নিশ্চয়ই খুব ভালো হবে কাজটি।’


আইরিন জানান যেহেতু ‘কাউন্ট ডাউন’ একটি অফট্র্যাক ধর্মী সিনেমা। তাই এতে তার বিপরীতে কোনো নায়ক নেই। এই সিনেমার গল্পই হচ্ছে প্রধান বিষয়। আইরিন তার বর্তমান অবস্থা নিয়ে সন্তুষ্ট।


আইরিন বলেন, ‘আমি আমার নিজের অবস্থান নিয়ে সন্তুষ্ট। সিনেমাতে অভিনয়ের পাশাপাশি ভালো ভালো গল্পের ওয়েব সিরিজেও কাজ করছি।’


এরইমধ্যে আইরিন শেষ করেছেন অনন্য মামুনের নির্দেশনায় ‘ধোঁকা’ ওয়েব সিরিজের কাজ। এতে তার বিপরীতে আছেন এবিএম সুমন। আইরিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মায়াবিনী’। এটি নির্মাণ করেছিলেন আকাশ আচার্য্য। এতে তার বিপরীতে ছিলেন সাইমন সাদিক।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com