তনুশ্রীকে যৌন হয়রানির অভিযোগ থেকে মুক্তি পেলেন নানা
প্রকাশ : ১৫ জুন ২০১৯, ১৪:০১
তনুশ্রীকে যৌন হয়রানির অভিযোগ থেকে মুক্তি পেলেন নানা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। তারপর থেকেই #মিটু ঝড় আছড়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে।


কিন্তু সেই অভিযোগে নানাকে ক্লিনচিট দিয়েছে মুম্বাই পুলিশ। নানার ছাড় পেয়ে যাওয়ার ঘটনাকে ‘বিরক্তিকর’ বলেছেন তনুশ্রী।


সংবাদমাধ্যমকে তনুশ্রী বলেন, বিরক্তিকর। কারণ নানা প্রথম থেকেই ক্লিনচিট পাওয়ার চেষ্টা করেছিল। আমি আগেও সাক্ষাত্কারে বলেছি, প্রত্যক্ষদর্শীদের হুমকি দিয়ে ফোন করা হয়েছে। পুলিশের কাছে যাতে তারা বয়ান রেকর্ড না করাতে পারে, তার জন্য সব রকম চেষ্টা করা হয়েছে। ১০ জন প্রত্যক্ষদর্শী ছিলেন। তার মধ্যে দেড়জনের বয়ান রেকর্ড করা সম্ভব হয়েছিল। বাকিরা হুমকি ফোন পাওয়ার পর আর সামনেই আসেননি।


পুলিশের ডেপুটি কমিশনার পরমজিৎ সিংহ দাহিয়া জানান, আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের সামনে ‘বি সামারি’ রিপোর্ট পেশ করেছে ওশিওয়াড়া পুলিশ। চার্জশিট তৈরির জন্য অভিযুক্তের বিরুদ্ধে যখন যথেষ্ট প্রমাণ পাওয়া যায় না, তখন ‘বি সামারি’ রিপোর্ট জমা দেয়া হয়।


গত বছর অক্টোবরে নানার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন তনুশ্রী। তার দাবি ছিল, ২০০৮-এ ‘হর্ন ওকে প্লিজ’ ছবিতে গানের শুটিংয়ের সময়ে তাকে যৌন হেনস্থা করেছিলেন নানা। গানের শুটিংয়ে আপত্তি সত্ত্বেও নানা একাধিক বার তাকে আপত্তিকর ভাবে ছুঁয়েছিলেন।


তনুশ্রীর আইনজীবী নিতিন সতপুতে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নানা পুলিশকে দীর্ঘদিন ধরেই চাপ দিয়ে এসেছেন। বিভ্রান্তও করেছেন। পুলিশ যে নানার বিরুদ্ধে তথ্যপ্রমাণ পায়নি বলে রিপোর্ট দিয়েছে, তা-ও নস্যাৎ করেছেন তিনি।


তনুশ্রীর প্রশ্ন, কেন এত তাড়াহুড়ো করে বি সামারি রিপোর্ট দেয়া হল? তবে আমি একেবারেই চমকে যাইনি। যদি ধর্ষণে অভিযুক্ত অলোক নাথ ক্লিন চিট পেয়ে অভিনয়ে ফিরতে পারেন, তা হলে নানা রেহাই পাবেন না কেন? ফের নিরীহ মেয়েদের হেনস্থা করবেন! ঈশ্বরের বিচারের আশায় রইলাম। আমি লড়াই চালিয়ে যাব। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com