‘আমরা শুধু রোমান্স করব না’
প্রকাশ : ১৪ মে ২০১৯, ১২:০২
‘আমরা শুধু রোমান্স করব না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

টালিউডের আলোচিত মডেল ও অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। এরপর ‘ককপিট’ ও ‘কবীর’ সিনেমাতেও জুটিবদ্ধ হন দেব-রুক্মিনি।


চলচ্চিত্রে অভিষেকের আগে থেকেই দেবের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রুক্মিনি। বেশ কোয়ালিটি টাইম পার করছেন এই জুটি।


পরিচালক রাজা চন্দ দেব-রুক্মিনিকে নিয়ে নির্মাণ করেছেন ‘কিডন্যাপ’। আগামী ৫ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে। মুক্তি উপলক্ষে নানাভাবে সিনেমাটির প্রচার চালাচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা। তারই ধারাবাহিকতায় ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রুক্মিনি।


এ সময় প্রশ্ন করা হয় আপনি কি শুধু দেবের সঙ্গেই সিনেমায় অভিনয় করবেন? জবাবে রুক্মিনি মৈত্র বলেন, সবাই বলছে শুধু দেব-রুক্মিনি, যদিও ‘কিডন্যাপ’ সিনেমাটি অন্য প্রযোজকের। যদি কেউ লক্ষ্য করেন তবে দেখবেন, আমরা কখনো একই ধরনের বিষয়ে কাজ করিনি। চ্যাম্পে অভিনয়ের প্রস্তাব দেব দিয়েছিল। তাছাড়া বাকি সব সিনেমার প্রস্তাব পরিচালকরা দিয়েছেন। আমি আর দেব পরিকল্পনা করেছি, আমরা শুধু রোমান্স করব না। যে কারণে প্রতিটি সিনেমায় আলাদা আলাদা চরিত্রে উপস্থিত হয়েছি।


জানা যায়, ‘কিডন্যাপ’ সিনেমায় নায়কের চরিত্রে নাম দীপ। পেশায় ডিজে। বসবাস করেন মালয়েশিয়াতে। আর নায়িকা চরিত্রের নাম মেঘনা। পেশায় চিত্রসাংবাদিক। মালয়েশিয়ার একটি পাবে তাদের প্রথম সাক্ষাৎ হয়। সেখানে অনৈতিক কিছু কার্যকলাপ চলছিল। আর তারই বেশকিছু ছবি তোলেন মেঘনা। তারপর অপহরণকারীদের টার্গেটে পড়ে যায় মেঘনা। এরপর গল্প ভিন্ন দিকে মোড় নেয়। গল্পের দীপ চরিত্রটি রূপায়ন করেছেন দেব। আর মেঘনা চরিত্রে দেখা যাবে রুক্মিনিকে।


সিনেমাটির গল্প লিখেছেন এন কে সলিল। সংগীত পরিচালনায় রয়েছেন জিৎ গাঙ্গুলি। এতে আরো অভিনয় করেছেন ‘চন্দন সেন’ শ্রীপর্ণা রায়, প্রান্তিক ব্যানার্জি, অসীম রায় চৌধুরী প্রমুখ।


এছাড়া ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও একসঙ্গে অভিনয় করবেন দেব-রুক্মিনি। এটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখার্জি। এতে আরো অভিনয় করছেন পাওলি দাম, পরমব্রত চ্যাটার্জি, আদৃত রায় প্রমুখ।


দেব অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হইচই আনলিমিটেড’। এটি দেব প্রযোজিত চতুর্থ সিনেমা। অনিকেত চ্যাটার্জি পরিচালিত এ সিনেমায় অভিনয় করেন কৌশানী মুখার্জি, শাশ্বত চ্যাটার্জি, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। গত বছরের ১২ অক্টোবর মুক্তি পায় এটি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com