ত্রুটিমুক্ততে মেহজাবিন চৌধুরী
প্রকাশ : ০১ এপ্রিল ২০১৯, ১৪:৩৩
ত্রুটিমুক্ততে মেহজাবিন চৌধুরী
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বিশেষ বিশেষ দিবস এলেই যে মেহজাবিন চৌধুরী অভিনয়ে নিজেকে ব্যস্ত করে তুলেন এমনটি নয়। বছরজুড়েই অভিনয়ের জন্য শুটিং’এ তাকে ব্যস্ত সময় কাটাতে হয়।


আসছে পহেলা বৈশাখ। আর এ উপলক্ষে বেশ কয়েকটি ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করছেন তিনি। গেলো ভালোবাসা দিবসে একই পরিচালকের দুটি নাটকে অভিনয় করেছিলেন তিনি, যা দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়েছে। নাটক দুটি হচ্ছে ‘মিস আন্ডারস্ট্যান্ডিং’ ও ‘আনএক্সক্টেড স্টোরি’। দুটি নাটকেই মেহজাবিন অভিনয় করেছিলেন মাহমুদুর রহমান হিমির নির্দেশনায়।


আসছে পহেলা বৈশাখে নাগরিক টিভিতে প্রচারের জন্য মাহমুদুর রহমান হিমি মেহজাবিনকে নিয়ে আবারো নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘ত্রুটিমুক্ত’।


নাটকের গল্প প্রসঙ্গে হিমি বলেন, দেখা যায় যে আমাদের মধ্যে কারো কোনো কঠিন রোগ হলে সেই দুঃসময়ে তেমন কাউকে পাওয়া যায় না। কিন্তু এই দুঃসময়ে যাদের পাশে পাওয়া যা তারাই সত্যিকার অর্থে মানুষ, সত্যিকার অর্থের বন্ধু। এই বিষয়টিকেই মূলত ত্রুটিমুক্ত নাটকে তুলে ধরা হয়েছে।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, গেলো ভালোবাসা দিবসে হিমির নির্দেশনায় আমি আর অপূর্ব ভাই ‘মিস আন্ডারস্ট্যান্ডিং’ নাটকে অভিনয় করেছিলাম। একই পরিচালকের নির্দেশনায় আমরা দু’জন বৈশাখ উপলক্ষ্যে ত্রুটিমুক্ত নাটকে অভিনয় করেছি। এই নাটকে যেমন আবেগ আছে, আছে প্রেম ভালোবাসা। গল্পটা ভালো লেগেছে আমার কাছে। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।



এদিকে এবারের পহেলা বৈশাখে মেহজাবিনকে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মিজানুর রহমান আরিয়ান, মোহিতুল মোহিম, ইমরাউল রাফাতসহ আরো বেশ ক’জন নির্দেশকের নাটকে দেখা যাবে।


এদিকে গেলো ২৭ মার্চ সোহাগের কোরিওগ্রাফিতে মেহজাবিন ফরিদপুরের রাজেন্দ্রপুর কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেছেন। সেদিনই তিনি ঢাকায় ফিরে পরের দিন ঢাকাতেও একটি স্টেজ শো’তে অংশ নেন।


এরইমধ্যে অভ্র মাহমুদের নির্দেশনায় ‘অপ্রিয় রাত’-এ মেহজাবিনের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এতে তার বিপরীতে ছিলেন ইরফান সাজ্জাদ। একই পরিচালকের নির্দেশনায় তিনি এর আগে ‘বিবাহ প্রস্তাব’ নাটকে অভিনয় করেছিলেন।


গেলো ২৬ ফেব্রুয়ারি আরটিভি স্টার অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান মেহজাবিন। সাম্প্রতিক সময়ে তার দর্শকপ্রিয় অন্যান্য নাটকের মধ্যে রয়েছে বিইউ শুভর ‘ফার্স্ট লাভ’, ‘মাবরুর রশীদ বান্নাহর’র ‘ছোট্ট পাখির বাসা’।


এছাড়া দেশের প্রায় সবগুলো চ্যানেলে দিলারা জামানের সঙ্গে মেহজাবিনের একটি বিজ্ঞাপন নিয়মিত প্রচার হচ্ছে। এই বিজ্ঞাপনটিতে মেহজাবিনের গ্ল্যামারাস উপস্থিতি প্রতিনিয়তই দর্শককে মুগ্ধ করছে।


বিবার্তা/অভি/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com