শুটিংয়ে আহত ফেরদৌস-পূর্ণিমা
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৪
শুটিংয়ে আহত ফেরদৌস-পূর্ণিমা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদের স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


রবিবার সকালে নোয়াখালীর চরমণ্ডলে এ দুর্ঘটনা ঘটে।


জানা গেছে, ‘গাঙচিল’ ছবির শুটিং চলছিল সেখানে। শুটিংয়ের সময়ে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়াহয়।


ফেরদৌস বলেন, আমি প্রচণ্ড ব্যথা পেয়েছি। পূর্ণিমাও। আমি ব্যথা পেয়েছি সোল্ডারে আর পূর্ণিমা পায়ে। দুজনেরই খুব ব্যথা হচ্ছে। পূর্ণিমার পা ফুলে গেছে। দেখি ডাক্তার কী বলেন।


ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, সকালে একটি দৃশ্যের শুটিং জন্য মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। পেছনে বসে ছিলেন ফেরদৌস। কিছু বুঝে ওঠার আগেই রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেল উল্টে যায়। ফেরদৌস আর পূর্ণিমা ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়েন। দু’জনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে।



তিনি বলেন, রবিবার সকাল ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বেশ ভালোই আঘাত পেয়েছেন দুজন। তবে দুশ্চিন্তার কিছু নেই। আপাতত প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিকেলে তাদের নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হবে। এক্স-রে করার পরই জানা যাবে আঘাত কতটা গুরুতর।


৬ ফেব্রুয়ারি থেকে চরমণ্ডল আর চর এলাহিতে ‘গাঙচিল’ ছবির শুটিং করছেন ফেরদৌস আর পূর্ণিমা। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবি বানাচ্ছেন ‘এক কাপ চা’ খ্যাত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। ছবিটিতে আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।


বিবার্তা/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com