১৬ বছর পর পর্দায় ফিরছেন মান্না!
প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১২:০৬
১৬ বছর পর পর্দায় ফিরছেন মান্না!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মৃত্যুর ১৬ বছর পার হলেও এখনো আগের মতোই দর্শক মনে অবস্থান করে আছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক মান্না। প্রয়াত নায়কের অভিনীত সিনেমার বিভিন্ন কাট কাট অংশ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করে নেটিজেনরা।


তবে এবার জীবিতরূপে পর্দায় ফিরছেন মান্না। তরুণ নির্মাতা শাহরিয়ার গালিব পরিচালিত সায়েন্স ফিকশন সিরিজ ‘ব্ল্যাকস্টোন’-এ দেখা যাবে জীবন্ত মান্নাকে। এতে অ্যাকশন হিরোর বেশে দেখা যাবে অভিনেতাকে।


সম্প্রতি ব্ল্যাকবক্সের ইউটিউব চ্যানেলে সিরিজটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। এক মিনিট ৬ সেকেন্ডের ট্রেলারে দেখা যায়, একটি পাথরখণ্ডের স্পর্শে বদলে যায় সিরিজটির প্রধান চরিত্রের জীবন। রয়েছে ধুন্ধুমার অ্যাকশনের আভাসও। আর শেষ দৃশ্যে দেখা মেলে প্রয়াত অভিনেতা মান্নার।


ইতোমধ্যে নেটিজেনদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে এটি। সিরিজটি মুক্তি পাবে আগামী ১ এপ্রিল।
এ বিষয়ে নির্মাতা শাহরিয়ার গালিব বলেন, ‘ব্ল্যাকস্টোন সিরিজটি প্রয়াত জনপ্রিয় অভিনেতা মান্নাকে উৎসর্গ করা হয়েছে। এআই ব্যবহার করে প্রয়াত অভিনেতা-অভিনেত্রীদের পর্দায় ফিরিয়ে আনতে দেখা যায় হলিউড সিনেমায়। আমাদের বাংলাদেশে এখন পর্যন্ত তেমন কিছু হয়নি। সেই আগ্রহ থেকে আমি নতুন হিসেবে চেষ্টা করেছি মান্নাকে এখানে যুক্ত করা।’


সিরিজটি প্রসঙ্গে জানা গেছে, মহাকাশ থেকে একটা পাওয়ারফুল পাথর এসে পৃথিবীতে পড়ে। যেখানে পড়ে, সেখানে দৈবভাবে সিরিজটির প্রধান চরিত্রটিও থাকে। সে পাথরটি দেখতে পায় এবং ছুঁয়ে ফেলে। যে কারণে ওই পাথর থেকে একটা শক্তি তার ওপর ভর করে। সে এক ধরনের ম্যাজিক্যাল পাওয়ার পায়। এতে তার দৈনন্দিন জীবনে ব্যাঘাত ঘটে। সে আর আগের মতো স্বাভাবিক জীবনযাপন করতে পারে না। এরপর নানা ঘটনায় এগিয়ে যায় কাহিনি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com