নায়িকা পলির বিরুদ্ধে জিডি
প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ১৫:৪৯
নায়িকা পলির বিরুদ্ধে জিডি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা রিয়ানা পারভীন পলির বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ করেছেন প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার। এ ঘটনায় গত ২০ ফেব্রুয়ারি বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।


জিডিতে প্রযোজক জেনিফার উল্লেখ করেন, ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুমান ৭ ঘটিকার সময় বিবাদী চিত্রনায়িকা রিয়ানা পারভীন পলি একজন অপরিচিত লোকসহ আমার বনানী থানাধীন বাসায় এসে ড্রয়িংরুমে ঢুকে আমার দুইজন অতিথি মো. ওসমান গনি বাপ্পি এবং মুরাদ চৌধুরীদের সামনে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ ভয়ভীতি, হুমকি প্রদর্শন করে এবং আমাকে জানে মেরে ফেলাসহ এসিড মারবে বলে হুমকি দেয়। এর তিন-চার দিন আগে একটি অপরিচিত নম্বর থেকে আমাকে একই রকম হুমকি দেওয়া হয়।


বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে পলি বলেন, বিষয়টি খুবই ছোট। নিজেদের মাঝে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা নিজেরা সমাধান করার চেষ্টা করছি।


ঢাকাই সিনেমার একসময়ের নায়িকা পলি। অনেকদিন অভিনয় থেকে দূরে থাকলেও সম্প্রতি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয়ী হয়েছেন পলি। এই মুহূর্তে ব্যস্ত আছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। প্রথমবারের মতো নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে লড়বেন তিনি।


সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমার সহ-প্রযোজক তিনি। সিনেমাটি ২০২২ সালের আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com