'রাজকুমার দিয়ে দেশের সিনেমার দৃশ্যপট আরো বদলে যাবে'
প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ১৪:০৩
'রাজকুমার দিয়ে দেশের সিনেমার দৃশ্যপট আরো বদলে যাবে'
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের সিনেমা জগতের দৃশ্যপট বদলে দিতে এবং সিনেমার সুদিন ফিরিয়ে আনতে নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছেন ‘ভার্সেটাইল মিডিয়া’র কর্ণধার আরশাদ আদনান।


আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে আরশাদ আদনান প্রযোজিত 'রাজকুমার' সিনেমা। তার প্রযোজিত সফল সিনেমা ‘প্রিয়তমা’র মতো তিনি প্রচণ্ড আশাবাদী তার সামনের সিনেমা ‘রাজকুমার’ নিয়ে।


ঈদে সিনেমাটির মুক্তি উপলক্ষে বুধবার (২০ মার্চ) সাংবাদিক ও সিনেমার শিল্পী কলাকুশলীদের নিয়ে একটি গেটটুগেদারের আয়োজন করা হয়েছে।


আরশাদ আদনান জানান দুবাইতে পৃথিবীর বুকে মানুষের সৃষ্ট এক অনন্য বিস্ময় ‘বুর্জ খলিফা’তে শাকিব খানের জন্মদিনে আগামী ২৮ মার্চ ‘রাজকুমার’র ত্রিশ সেকেণ্ডর হলেও ট্রিজার প্রদর্শনের ইচ্ছে রয়েছে।


বাংলাদেশ, ভারতসহ আমেরিকায় যেসব লোকেশনে রাজকুমারের শুটিং হয়েছে বাংলাদেশের কোনো সিনেমার এর আগে এসব লোকেশনে শুটিং হয়নি। ‘হোম অ্যালোন টু’, ‘জন উইক টু’, ‘স্পাইডার ম্যান’ সিনেমার আমেরিকার যেসব লোকেশনে শুটিং হয়েছে কিংবা ‘স্পাইডাার ম্যান’ যে স্টুডিওতে শুটিং হয়েছে সেখানে ‘রাজকুমার’র শুটিং হয়েছে। ‘জন উইক টু’ সিনেমাতে যে ক্রু’রা কাজ করেছেন আমেরিকা’তে ‘রাজুকমার’র শুটিংয়ের সময় তারাই কাজ করেছেন। শুধু বাংলাদেশ থেকে ডিওপি হিসেবে ছিলেন রাজীব। সবমিলিয়ে ‘রাজকুমার’র শুটিং শেষে এই সিনেমা হয়ে উঠেছে আরশাদ আদনানের কাছে তার স্বপ্নের সিনেমা।


আরশাদ আদনান বলেন, ‘রাজকুমার আমার স্বপ্নের সিনেমা। রাজকুমারের মধ্যদিয়ে আমি দর্শককে একটি সামাজিক পারিবারিক গল্প উপহার দিতে যাচ্ছি। বাংলাদেশের গ্রামে-গঞ্জে এখনো যে কুসংস্কার আছে তা তুলে ধরার চেষ্টা করছি। হিমেল তার পুরো মেধা দিয়ে শ্রম দিয়ে সিনেমাটি নির্মাণের চেষ্টা করেছে। একজন প্রযোজক হিসেবে আমার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা ছিল।


তিনি বলেন, পূর্ণ মনোযোগ দিয়ে শাকিব খানসহ আরো যারা আছেন তারা প্রত্যেকেই অভিনয় করেছেন। আমার স্বপ্নের এই সিনেমা নিয়ে আমি ভীষণ আশাবাদী। আমার বিশ্বাস রাজকুমার-দিয়ে বাংলাদেশের সিনেমার দৃশ্যপট যেমন আরো বদলে যাবে সে সঙ্গে সিনেমা নির্মাণে আগ্রহী প্রযোজকরা নির্বিঘ্নে সিনেমা প্রযোজনায় আগ্রহী হয়ে উঠবেন। তাই ঈদে হলে হলে গিয়ে রাজকুমার দেখার প্রস্ততি থাকুক এখন থেকেই।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com