নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
প্রকাশ : ১৩ মার্চ ২০২৪, ০১:০৩
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত এক দশকেরও বেশি সময় ধরে বলিউডে ইদ মানেই যেন সালমানের নতুন সিনেমা। এরই ধারাবাহিকতায় আগামী বছর ২০২৫ সালের ঈদের জন্য নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন এই তারকা।


মঙ্গলবার (১২ মার্চ) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল পোস্টে সালমান তার আসন্ন সিনেমার ঘোষণা দেন।


যেই ছবিতে অভিনেতার সঙ্গে এ আর মুরুগাদোস এবং সাজিদ নাদিয়াদওয়ালাকে দেখা যায়। তাদেরকেই নিয়েই ঈদে নতুন সিনেমা উপহার দিবেন ভাইজান, সেটারই ইঙ্গিত দিয়েছেন।


সালমান খান লিখেছেন, ‘অসাধারণ প্রতিভাবান পরিচালক এ আর মুরুগাদোস এবং আমার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার সাথে একটি খুব উত্তেজনাপূর্ণ সিনেমা নির্মাণের কাজে যোগ দিতে পেরে আনন্দিত! এটা আমার জন্য স্পেশাল এবং আমি আপনাদের ভালবাসা এবং আশীর্বাদে এই যাত্রা শুরুর অপেক্ষা করছি। ইদ ২০২৫ মুক্তি পেতে চলেছে।’


যদিও আনুষ্ঠানিকভাবে সিনেমার নাম কিংবা কাস্টিং সম্পর্কে কোনো মন্তব্য করেননি ভাইজান, কিন্তু জানিয়ে দিলেন- আগামী বছর ঈদে তার নতুন ছবি মুক্তি পেতে যাচ্ছে।


এদিকে ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা প্রকাশ করেছে, আসন্ন এই সিনেমাটি অ্যাকশন থ্রিলার গল্পের হবে। ছবিটির শুটিং ভারত ছাড়াও পর্তুগাল এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলিতে হবে। এছাড়াও ছবিটির নির্মাণে প্রায় ৪০০ কোটি রুপি ব্যয় হবে বলে জানা গেছে। যা সাজিদ নাদিয়াদওয়ালার ক্যারিয়ারের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে চলেছে।


চলতি বছরের শুরু থেকেই সিনেমা নিয়ে আলোচনা করছেন নির্মাতারা। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরিই এর শুটিং শুরু করবেন তারা। এরপর আগামী বছর মুক্তি দেওয়া হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com