মিস ওয়ার্ল্ডের মুকুট জিতলেন চেক রিপাবলিকের ক্রিস্টিনা পিসকোভা
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ১৩:৩৪
মিস ওয়ার্ল্ডের মুকুট জিতলেন চেক রিপাবলিকের ক্রিস্টিনা পিসকোভা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

৭১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিজয়ী হলেন চেক প্রজাতন্ত্রের ক্রিস্টিনা পিসকোভা। ২৫ বছর বয়সী এই তরুণী মুম্বাইয়ে এক জমকালো অনুষ্ঠানে মিস ওয়ার্ল্ডের মুকুট জিতেছেন। তিনি ১১৫টি দেশের প্রতিযোগীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন। গত বছরের বিজয়ী পোল্যান্ডের ক্যারোলিনা বিয়েলাওস্কা তার উত্তরসূরি হিসেবে ক্রিস্টিনাকে মুকুট পরিয়ে দেন।


ক্রিস্টিনা পিসকোভা চেক রিপাবলিকের নাগরিক। তার বয়স মাত্র ২৫। জন্ম ১৯৯৯ সালের ১৯ জানুয়ারি। পেশায় একজন মডেল। এর আগে তিনি মিস চেক রিপাবলিকের খেতাব জয় করেছেন।


এদিকে এবারের মিস ওয়ার্ল্ডে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন শাম্মী ইসলাম নীলা। এর আগে তিনি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হন। দীর্ঘ চার বছর পর দেশের হয়ে এই প্রতিযোগিতায় অংশ নেন বরিশালের এই মেয়ে।


এবারের প্রতিযোগিতায় ১২ জন বিচারকের প্যানেল ছিল। তার মধ্যে ছিলেন কৃতী শ্যানন, পূজা হেগড়ের মতো নামী বলিউড অভিনেত্রীরা। এছাড়া ছিলেন মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের সিইও জুলিয়া এলভিন মর্লি, অমৃতা ফড়নবীশ, সাজিদ নাদিয়াদওয়ালা, হরভজন সিং, রজন শর্মা, জামিল সইদ, বিনিত জৈন। এছাড়া ছিলেন ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লর।


মুম্বাইয়ের জিও কনভেনশন সেন্টারে এই মিস ওয়ার্ল্ড ২০২৪ প্রতিযোগিতার অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড মেগান ইয়ং, বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর।


অনুষ্ঠানে পারফরম্যান্স করেন শান, নেহা কাক্কার, টনি কক্করের মতো শিল্পীরা। বিভিন্ন দেশের মোট ১২০ জন প্রতিযোগী এদিন অংশ নেন। ভারতের প্রতিনিধিত্ব করেন সিনি শেঠী। সবমিলিয়ে ২৭ বছর পর ভারতের মাটিতে হওয়া মিস ওয়ার্ল্ড ২০২৪ এর প্রতিযোগিতা জমজমাটভাবেই এদিন সমাপ্ত হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com