এবার শাকিব খানও ফিরিয়ে দিলেন নিপুণকে
প্রকাশ : ০৭ মার্চ ২০২৪, ১৬:০৭
এবার শাকিব খানও ফিরিয়ে দিলেন নিপুণকে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য তারকারা। এরই মধ্যে মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হয়ে গেছে। তবে চিত্রনায়িকা নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন সেটা এখনও স্পষ্ট নয়।


ঢালিপাড়ায় গুঞ্জন রয়েছে- সভাপতির খোঁজে রীতিমতো মাঠ চষে বেড়াচ্ছেন নিপুণ। কিন্তু পর্যন্ত কাউকে নির্ধারণ করতে পারেননি এই নায়িকা। সংগঠনের বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন শুরুতেই না করে দিয়েছেন। সদ্য নির্বাচিত সংসদ সদস্য ফেরদৌসও শিল্পী সমিতির নির্বাচন করবেন না বলে জানান।


এরপর প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের দারস্থ হয়েছিলেন নিপুণ। তবে তিনিও নির্বাচন করতে রাজি হননি। সর্বশেষ গুঞ্জন রটে চিত্রনায়ক শাকিব খানকে সভাপতি পদে চাচ্ছেন নিপুণ। কিন্তু নায়িকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনিও।


সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের এক ঘনিষ্ঠজন বলেন, শাকিবের ভাবনা এখন সিনেমা নিয়ে। বর্তমানে আন্তর্জাতিক মানের সিনেমার কাজ করছেন তিনি। এর আগে সমিতিতে দুবার নেতৃত্ব দিয়েছেন। এখন আর সংগঠনে সময় দেয়ার মতো সময় তার নেই। তাকে সভাপতি পদে নির্বাচন করার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে। কিন্তু তিনি ‘না’ করে দিয়েছেন।


প্রসঙ্গত, গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির তফসিল প্রকাশ করা হয়। ভোট গ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ আগামী ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com