শিল্পী সমিতির বনভোজনে হাতাহাতির ঘটনায় মামলা
প্রকাশ : ০৪ মার্চ ২০২৪, ১৯:৪৪
শিল্পী সমিতির বনভোজনে হাতাহাতির ঘটনায় মামলা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি মানেই যেন এখন বিতর্ক। এই সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে কয়েকবছর ধরে আইনি জটিলতা চলে আসছে। সেই বিতর্কের সুরাহা হতে না হতেই ঘটলো আরেক অঘটন।


গত ২ মার্চ অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সংগঠনটির বার্ষিক বনভোজন। রাজধানীর নিকটস্থ আশুলিয়ায় এই বনভোজন হয়। এবারের বনভোজনে খাবারে অব্যবস্থাপনা, তারকা শিল্পীদের অনুপস্থিতি, জায়েদ খানের সদস্যপদ বাতিলসহ নানা বিতর্কের জন্ম দিয়েছে। তবে এখানেই শেষ নয়। এছাড়াও এই বনভোজনে হাতাহাতির ঘটনা ঘটে। এবার হাতাহাতির সেই ঘটনা মোড় নিলো মামলায়।


সংবাদমাধ্যম অনুযায়ী, সমিতির সদস্য নিশু তার মেয়েকে নির্যাতনের অভিযোগ করে মামলা করেছেন কয়েকজনের বিরুদ্ধে। শুরুতে সমিতি বরাবর অভিযোগ জানানোর একদিন পার হয়ে গেলেও সমাধান না পেয়ে মামলা করেছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী এই শিল্পী।


সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক কিশোরীর সঙ্গে অকথ্য ভাষায় কথা বলছেন একজন। এরপরই পরিস্থিতি মোড় নেয় ঝগড়ায়। দুইজনের বাকবিতণ্ডায় শেষ পযন্ত ঝগড়া পৌঁছায় হাতাহাতিতে। এতে এফডিসিতে থাকা শিল্পী সমিতির পিকনিকে উপস্থিতরা ঝগড়া ও হাতাহাতি ঠেকাতে এগিয়ে আসেন।


নিশু সংবাদমাধ্যমকে বলেন, বনভোজনে হাতাহাতির ঘটনাটি শিল্পী সমিতিকে অবহিত করেছি আমি। এ ব্যাপারে নিপুণকে ফোন করলে কোনো সাড়া পাইনি। তবে শাহনূর ও জেসমিন ফোন করেছিল আমায়।


বিষয়টি তারা দেখছেন বলে জানান। তবে তারপর আর খবর নেই। ঘটনার একদিন পার হয়েছে। কিন্তু নিপুণ আমাকে ফোন করতে পারতো, কিন্তু একবারও ফোন করেনি। যা আমাকে খুব কষ্ট দিয়েছে।


নিশু আরও বলেন, এ ঘটনার বিচার চেয়ে মামলা করেছি আমি। আগামীকাল এ ব্যাপারে সংবাদ সম্মেলন করব। সেখানে এ নিয়ে বিস্তারিত বলব। এখন ঈদের একটি নাটকের শুটিংয়ে ব্যস্ত আছি। পরে এ ব্যাপারে কথা বলব।


এর আগে বনভোজনে হাতাহাতির একটি ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, এক কিশোরীর সঙ্গে অকথ্য ভাষায় কথা বলছেন একজন। তারপরই ভিন্নদিকে মোড় নেয় ঝগড়াটি।


দু’জনের বাকবিতণ্ডা ঝগড়ায় গিয়ে পৌঁছায় হাতাহাতিতে। তখন বনভোজনে থাকা শিল্পী সমিতির উপস্থিত সদস্যরা সেই ঝগড়া ও হাতাহাতি ঠেকাতে আসেন। তবে ঠিক কি কারণে বনভোজনের আনন্দঘন মুহূর্ত এমন বিষাদে রূপ নিলো, সে ব্যাপারে কিছুই জানা যায়নি।


এদিকে সংগঠনটির বনভোজনের এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা নিয়ে শুরু হয়েছে নানা সমালোচনা ও চর্চা। বিষয়টি নিয়ে কটাক্ষ করতেও বাদ রাখছেন না নেটিজেনদের একাংশ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com