ফরাসি নির্মাতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৭
ফরাসি নির্মাতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফরাসি নির্মাতা বেনো জ্যাকোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন জনপ্রিয় অভিনেত্রী জুডি গডরেচে। অভিনেত্রীর দাবি, ১৯৮৬ সালে তিনি যখন ১৪ বছরের কিশোরী, তখন পরিচালকের দ্বারা ধর্ষণের শিকার হন।


সম্প্রতি প্যারিসের জুভেইনিল প্রটেকশন ব্রিগেডে অভিযোগটি করা হয়েছে। অভিনেত্রীর আইনজীবী এএফপিকে এ কথা জানিয়েছেন।


পরিচালক বেনো জ্যাকো ও অভিনেত্রী জুডি গডরেচের মধ্যকার বয়সের ব্যবধান ছিল ২৫ বছরের। এরপরও আশির দশকে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ছয় বছর টিকে থাকে সেই সম্পর্ক। এসময় বেনো জ্যাকো পরিচালিত ‘দ্য বেগার্স’ ও ‘দ্য ডিসেনচেন্টেড’ সিনেমায় অভিনয় করেন অভিনেত্রী।


তবে ফরাসি পত্রিকা লে মন্ডেকে দেওয়া সাক্ষাৎকারে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন জ্যাকো। গতকাল বুধবার তার বিস্তারিত প্রতিক্রিয়া জানতে চেয়েছিল এএফপি। নির্মাতা জানান, পত্রিকায় দেওয়া বিবৃতির বাইরে তিনি আর কোনো মন্তব্য করতে চান না।


সম্প্রতি একটি টিভি শোতে হাজির হয়ে জ্যাকোর সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ করেন ৫১ বছর বয়সী ফরাসি অভিনেত্রী গডরেচে। তবে তখন তিনি নির্মাতার নাম প্রকাশ করনেনি।


এদিকে অভিনেত্রী অভিযোগ দায়ের করার পর ফরাসি প্রসিকিউটররা একটি প্রাথমিক তদন্ত শুরু করেছেন। কিশোরীকে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হলে ২০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে জ্যাকোর।


দীর্ঘ ক্যারিয়ারে ৫০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন জুডি। জ্যাকো পরিচালিত ‘দ্য বেগার্স’, ‘দ্য ডিসেনচেন্টেড’ সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি। অন্যদিকে সত্তরের দশকের মাঝামাঝি থেকে সিনেমা বানাচ্ছেন জ্যাকো। ২০১২ সালে তার নির্মিত ‘ফেয়ারওয়েল, মাই কুইন’ বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী সিনেমা হিসেবে প্রদর্শিত হয়।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com