৫০০ কোটির ঘরে রণবীরের অ্যানিম্যাল
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৬:০২
৫০০ কোটির ঘরে রণবীরের অ্যানিম্যাল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাত্র ১৭ দিনে ৫০০ কোটির ঘরে প্রবেশ করল রণবীর কাপুরের অ্যানিম্যাল। ছবিটির ‘টক্সিসিটি’ নিয়ে এত বিতর্ক হয়েছে যে সবাই ভেবে নিয়েছিল এটা ব্যবসা সফল হবেনা।


ছবি জুড়ো হিংসা, মারামারি, যৌনতা দেখে অনেকেই দাবি করছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই সিনেমা ‘বিষাক্ত পৌরুষ’-কে তুলে ধরেছে। যেখানে মানসিকভাবে অসুস্থ এক ব্যক্তি বাবাকে ভালোবাসার নাম করে একের পর এক খুন করে যায়। দুই নায়িকা তৃপ্তি দিমরি আর রশ্মিকা মন্দনার সঙ্গে আপত্তিকর দৃশ্যও রয়েছে রণবীরের।


তবে সব ধরনের সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে ব্যবসা করেই চলেছে অ্যানিম্যাল। মাত্র ১৭ দিনে ভারতের আয়ের ভিত্তিতে ছবি ঢুকে গেল ৫০০ কোটির ঘরে। আপাতত চারটি বলিউড ছবি ৫০০ কোটির ঘরে ঢুকেছে। যার মধ্যে দুটি শাহরুখ খানের, পাঠান আর জওয়ান। এছাড়াও রয়েছে সানি দেওলের গদর-২ ও রণবীর কাপুরের অ্যানিম্যাল।


sacnilk.com-এর রিপোর্ট অনুসারে রবিবার রণবীর কাপুরের ছবির সংগ্রহ ১৫ কোটি। আর ভারতের বাজারে অ্যানিম্যালের মোট আয় ১৭ দিনে ৫১২.৯৪ কোটি। অর্থাৎ প্রায় ছুঁইছুঁই পাঠান আর গদর ২-কে।


ভারতের বাজারে দ্রুত ৫০০ কোটি গড়ার রেকর্ড রয়েছে বলিউডে জওয়ানের কাছে। শাহরুখের এই সিনেমার সময় লেগেছিল ১৩ দিন। অন্য দিকে, গদর ২-এর এই কাজ করতে সময় লেগে গিয়েছিল ২৪ দিন। পাঠান নিয়েছিল ২৮ দিন সময়। আর বাহুবলীর হিন্দি ভার্সনের সময় লাগে ৩০ দিনেরও বেশি। দ্বিতীয় স্থান দখল করে নিল অ্যানিম্যাল, লাগল মাত্র ১৭ দিন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com