বন্ধুদের সঙ্গে সব সময় মদ খেতে চাইতাম : শ্রুতি হাসান
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ২২:৩৯
বন্ধুদের সঙ্গে সব সময় মদ খেতে চাইতাম : শ্রুতি হাসান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিংবদন্তি তারকা কমল হাসানের কন্যা শ্রুতি হাসান নেপোকিড হলেও নিজের প্রতিভা দিয়ে মন জয় করেছেন ভারতসহ সারা বিশ্বের দর্শকদের। দক্ষিণী সিনেমা থেকে শুরু করে বলিউড। কাজ করেছেন বড় বড় তারকাদের সঙ্গে। বাবার পথ ধরে নিজেও প্রতিষ্ঠিত হয়েছেন রূপালি জগতে।


তারকাদের জীবনে মাদকাসক্তি একটি নিয়মিত অংশ। গ্ল্যামার জগতের বিভিন্ন পার্টিতে নিয়মিত হাজির থাকেন তাঁরা। কমবেশি অনেকেই মাদকের জগতে বিচরণ রাখেন। কেউ কেউ সেটি নিয়ন্ত্রণে রাখতে পারেন আবার কারো জন্য সেটি হয়ে যায় অভিশাপ।


শ্রুতি জানালেন, অ্যালকোহল তথা মদ তার জীবনের বড় একটি অংশ ছিল। মদের নেশায় একসময় বুদ ছিলেন তিনি। তবে নিজের সেই বদঅভ্যাস ছাড়তে পেরেছেন। অ্যালকোহল তার জীবনে এখন শুধুই অতীত।


সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রুতি এমন কথা বলেন। ‘আনট্রিগারেড উইথ আমিনজাজ’-এর সঙ্গে কথা বলতে গিয়ে শ্রুতি হাসান বলেছেন, ‘আমি এখন আট বছর ধরে শান্ত। কিন্তু বিষয়টি হচ্ছে, আপনি যখন মদ্যপান করেন না তখন পার্টিতে মদ্যপ লোকদের সহ্য করা কঠিন। তবে আমার কোনো অনুশোচনা নেই, এখন অতিরিক্ত আড্ডা নেই। শান্ত হওয়াটা আমার জন্য সবচেয়ে ভালো হয়েছে। এটি এমন একটি পর্যায়, যা বাকি জীবনের জন্য আমরা পছন্দ করি।’


শ্রুতি হাসান জানান, তিনি একসময় বন্ধুদের সঙ্গে প্রচুর মদ্যপান করতেন। তার ভাষায়, ‘আমি কখনই মাদকাসক্ত ছিলাম না, কিন্তু অ্যালকোহল আমার জীবনে একটি বড় অংশ ছিল। তবে সেটি ইতিবাচক উপায়ে। আমি সর্বদা ক্ষুধার্ত ছিলাম এবং সবসময় আমার বন্ধুদের সাথে মদ খেতে চাইতাম। একটা সময় পর এটাকে আমার অনর্থক মনে হয়েছে। সে কারণে এটি ছাড়তেও পেরেছি।’


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com