সেলেনা গোমেজ-ব্লাঙ্কো অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৯:০৬
সেলেনা গোমেজ-ব্লাঙ্কো অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় পপতারকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। দীর্ঘদিন একা থাকার পর অবশেষে সংগীত প্রযোজক বেনি ব্লাঙ্কোরের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন এই গায়িকা। সম্প্রতি সম্পর্কের বিষয়টি নিজেই প্রকাশ্যে এনেছেন সেলেনা। প্রেমিকের সঙ্গে সেলেনা গোমেজের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে।


বর্তমানে নতুন প্রেমের সম্পর্কে জড়ানোর কারণে নিয়মিত শিরোনামে রয়েছে এই জুটির প্রেম। আর দুজনের রোমান্সের খবর জানতে বেশ আগ্রহ অনুরাগীদেরও।


সম্প্রতি সামাজিক মাধ্যমে নিউ ইয়র্ক ভ্রমণের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সেলেনা গোমেজ। শুক্রবার (১৫ ডিসেম্বর) ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিগুলির একটিতে চুম্বন করতে দেখা গেছে এই জুটিকে। ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে গায়িকা লিখেছেন, ‘নিউ ইয়র্ক, এই সপ্তাহে তোমার সাথে আমার প্রিয় মুহূর্তগুলি।


শেয়ার করা ছবিগুলোর একটিতে সেলেনা তার বেস্ট ফ্রেন্ড ও গায়িকা টেলর সুইফটের জন্মদিন উদযাপনের একটি ঝলক শেয়ার করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে, টেবিলে প্রচুর মোমবাতিসহ জন্মদিনের কেক নিয়ে একে অপরের দিকে তাকিয়ে হাসছিলেন সেলেনা ও টেলর সুইফট। অপর একটি ছবিতে অন্যান্য বন্ধুদের সঙ্গে দেখা গেছে গায়িকাকে। সেই ছবিতে ছিলেন তাঁর প্রেমিক বেনি ব্লাঙ্কোও।


তবে বেশ কয়েকটি ছবির মধ্যে সবচেয়ে চমকপ্রদ ছবি ছিল গোমেজ ও ব্লাঙ্কোর চুমু খাওয়ার ছবিটি। ছবিটিতে একে অন্যকে জড়িয়ে ধরে ভালোবেসে চুম্বন করতে দেখা গেছে এই জুটিকে। আর দুজনের এই রোমান্টিক ছবিটি বেশ সাড়া ফেলেছে অনুরাগীদের মাঝে।


ছবিটিতে মন্তব্য করে এই জুটিকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত অনুরাগীরা। কেউ বলছেন, পারফেক্ট জুটি।


কেউ বলছেন, সেলেনা, তুমি এই ভালোবাসা প্রাপ্য।


কেউ বা বলছেন, তোমার জীবনের সুন্দর এই মুহূর্ত উপভোগ করা দেখে ভালো লাগছে।


গোমেজ ও ব্লাঙ্কোর প্রেমের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে ডিসেম্বরের প্রথম দিকে। ‘পপফিকশনস’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ দুজনকে ঘিরে একটি পোস্ট করে। সেখানে খোদ গোমেজ মন্তব্য করে বসেন, ‘ফ্যাক্টস’! অর্থাৎ যেটা রটেছে, সেটা শুধু গুঞ্জন নয়; সত্য।


শুধু তাই নয়, ভক্তদের মন্তব্যের জবাবে বেনি ব্লাঙ্কো সম্পর্কে সেলেনা বলেন, সে আমার হৃদয়ের সবকিছু এবং আমার জীবনে হওয়া সবচেয়ে ভালো ঘটনা এটা। এই পৃথিবীতে অন্য সবার চেয়ে আমার সঙ্গে ও ভালো আচরণ করেছে।


এমনকি জাস্টিন বিবারকে উদ্দেশ্য করে সেলেনা গোমেজ বলেন, আমি যাদের সঙ্গে থেকেছি, সম্পর্কে জড়িয়েছি, সবার চেয়ে ব্লাঙ্কো ভালো।


এরপর থেকেই তুমুল আলোচনায় এই জুটির প্রেম। পাপারাৎজিদের আকর্ষণ ও আগ্রহের কেন্দ্রবিন্দুও এই জুটি। গোমেজ ভক্তরাও অবশ্য বেশ আনন্দের সাথেই গ্রহণ করেছেন গায়িকার নতুন প্রেমকে। তাদের মতে, বিবারের অতীত থেকে বের হয়ে নতুনভাবে জীবনটা উপভোগ করা উচিত গোমেজের। আর ব্লাঙ্কো গোমেজের জন্য সেই সঠিক পুরুষ হতে যাচ্ছেন বলেই ধারণা অনেকের।


গোমেজ এর আগে ২০১৫ সালে তিনি ডিজে জেডের সঙ্গে ডেট করেছিলেন বলে জানা গেছে। এরপর ২০১৭ সালে ‘দ্য উইকেন্ড’ এর সাথেও ডেটিং করেন গায়িকা। তবে তাদের সঙ্গে ডেটিং বা সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেননি তিনি। সাম্প্রতিক সময়ে নিজেকে সিঙ্গেল দাবি করেছেন এই গায়িকা। তবে এবার প্রকাশ্যেই বেনি ব্লাঙ্কোর সঙ্গে সম্পর্কের ঘোষণা দিয়ে বেশ জমিয়েই প্রেম করছেন বিশ্বখ্যাত এই পপতারকা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com