হুমায়রা হিমুকে হাসপাতালে নিয়ে আসা বন্ধুকে খুঁজছে পুলিশ
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ১৯:৫৪
হুমায়রা হিমুকে হাসপাতালে নিয়ে আসা বন্ধুকে খুঁজছে পুলিশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পর হুমায়রা হিমুর বন্ধু উধাও হয়ে গেছেন। তাকে এখন খুঁজছে পুলিশ। বিষয়টি জানিয়েছেন অভিনয়শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক উর্মিলা শ্রাবন্তী কর।


তিনি বলেন, চিকিৎসক হিমুকে মৃত ঘোষণা করেন। শরীরে ও গলায় দাগ থাকায় চিকিৎসকেরা এটিকে পুলিশ কেইস হিসেবে চিহ্নিত করে এবং পুলিশকে ডাকে। হিমুর সঙ্গে আসা বন্ধু এসময় হাসপাতাল থেকে সরে পড়ে।


২ নভেম্বর, বৃহস্পতিবার বিকেলে ৪টা ৫৬ মিনিটে হিমুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে অভিনয়শিল্পী সংঘ। অভিনেত্রীর মৃত্যুর পর মেকআপ ম্যান মিহির এবং হিমুর এক বন্ধু তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এসময় হিমুর মরদেহ এবং মিহিরকে হাসপাতালে রেখেই পালিয়ে যায় অভিনেত্রীর সেই বন্ধু। পুলিশ মিহিরকে সঙ্গে নিয়ে হিমুর সেই বন্ধুকে খুঁজছে।


উর্মিলা বলেন, যেহেতু গলায় দাগ রয়েছে, তাই এটি রহস্যজনক। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এই মুহূর্তে আমরা শিল্পী সংঘের প্রতিনিধিরা উত্তরার হাসপাতালে রয়েছি। হিমুর যাবতীয় কার্য আমরা সম্পাদনের জন্য প্রস্তুতি নিচ্ছি।


নাটকের নিয়মিত অভিনেত্রী হুমায়রা হিমু আমার বন্ধু রাশেদ (২০১১) চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হন।


হুমাইরা হিমু ১৯৮৫ সালের ২৩ নভেম্বর লক্ষীপুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্পাহানি কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করেন। হিমু ইডেন মহিলা কলেজে ভর্তি হন এবং এ কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। মঞ্চনাটকে অভিনয়ের মাধ্যমে তিনি প্রথম নাট্য জগতে প্রবেশ করেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com