খালি মাঠে খেলে মজা পাওয়া যায় না, প্লিজ কেউ আসো: শখ
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ০১:৪৯
খালি মাঠে খেলে মজা পাওয়া যায় না, প্লিজ কেউ আসো: শখ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিনের বিরতি কাটিয়ে ফের পর্দায় ফিরেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। ছোট পর্দায় তার বিচরণ ছিল অন্যরকম। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম মানেই তিনি। পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। স্বামী, সন্তানকে নিয়ে সংসারে ব্যস্ততার পর আবারও অভিনয়ে ফিরছেন তিনি।


সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে শখ জানালেন, আমি বিশ্বাস করি- যে খেলোয়াড়, সে সব সময় খেলতে পারে। তাকে যে মাঠে ছেড়ে দেয়া হোক না কেন।


এসময় শখ জানান, লম্বা সময় পর ফিরলেও নির্মাতা ও অভিনয়শিল্পীরা আগের মতোই গ্রহণ করেছেন তাকে। সেইসঙ্গে তার অভাব বোধ করার কথাও জানিয়েছেন। যা শখকে বেশ আপ্লুত করেছে।


বিরতি নেয়া প্রসঙ্গে শখ বলেন, বিরতি নিয়েছি। আসলে আমার কিছু কাছের মানুষ বিরতি নিতে বাধ্য করেছে। কারণ আমার সঙ্গে একটা ডিজাস্টার হয়ে গেছে। একইসঙ্গে আমার সেলফোন, ফেসবুক ইনস্টাগ্রাম, ইউটিউব হ্যাক হয়ে গিয়েছিল। সেগুলো ফিরিয়ে আনতে আনতে আমি আসলে হতাশ হয়ে গিয়েছিলাম। একটা সময় গিয়ে মনে হলো, ঠিক আছে বাদ দেয়া যাক। তবে আমি বিশ্বাস করি কারও জায়গা কেউ নিতে পারে না। আর আমি এত ছোট থেকে কাজ শুরু করেছি যে আমার বিশ্বাস ছিল আমার দর্শক আমাকে ভুলে যাবে না।


তিনি আরো বলেন, আমিও কারো সন্তান। আমারও সংসার, সন্তান আছে। ওই জায়গাটা তো ভুলে গেলে চলবে না। ওই জায়গাটাও আমার ঠিক রাখতে হবে। শুধু যে আমি একজন শিল্পী তা তো না। একটু বিরতি নিয়ে আমার পারিবারিক জায়গাটাও আমি ঠিক রেখেছি।


এরপর তিনি বলেন, এখন নিয়মিত কাজ করব। আর উৎসব আয়োজনেও শখকে পাওয়া যাবে। কারণ খালি মাঠে সবাই গোল মারতে পারে। ভরা মাঠে পারে না। আমি গোল দিয়েছি ভরা মাঠে। আমি বিশ্বাস করি, যে প্লেয়ার সে সব সময় খেলতে পারে। তাকে যে মাঠে ছেড়ে দেয়া হোক না কেন। হ্যাঁ, প্রতিযোগিতা না থাকলে আসলে খেলে মজা পাওয়া যায় না। আমার মনে হচ্ছে মাঠটা খালি। প্লিজ কেউ আসো, আমার সাথে প্রতিযোগিতায়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com