আমাকে নিয়ে কেউ ঝুঁকি নিতে চায় না: নোরা ফাতেহি
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ২০:৩৯
আমাকে নিয়ে কেউ ঝুঁকি নিতে চায় না: নোরা ফাতেহি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কানাডায় জন্ম ও বেড়ে ওঠা। তবে এক দশক ধরে কাজ করছেন বলিউডে। বলছিলাম নোরা ফাতেহির কথা। ২০১৮ সালে ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ নেচে আলোচনায় আসেন তিনি। রাতারাতি তারকা বনে যান নোরা ফাতেহি। আইটেম গানে তিনি কোমর দুলালেই সিনেমা হিট হয়ে যায়।


কিন্তু তবুও তাকে সিনেমার নায়িকা হিসেবে দুই-একবারের বেশি ভাবেননি নির্মাতারা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন নোরা। জানালেন, তাকে নিয়ে কেউ ঝুঁকি নিতে চায় না। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার মনে হয় না, আমি নাচি বলে আমাকে নায়িকা চরিত্রে নেয়া হয় না। আমাদের আইকনিক নায়িকারাও ড্যান্সার ছিলেন এবং দারুণ কাজ করে গেছেন। তারা আইটেম গানেও বাজিমাত করেছিলেন। এটা (আইটেম ড্যান্সার) নায়িকা হওয়ার একটা অংশ শুধু। আসলে কেউ আমাকে নিয়ে প্রথম ঝুঁকিটা নিতে চায় না; তারা হয়ত ভাবে, দেখা যাক, কে তাকে নেয়। যদি সে সব দিক দিয়ে ভাল করে, মানে অভিনয় দক্ষতা, উপস্থিতি, গ্ল্যামার, ভাষাগত দক্ষতা সব উতরে যেতে পারে, তাহলে আমরা সুযোগটা নেব।


নতুনদের সুযোগ দেয়া হয় না উল্লেখ করে এসময় নোরা আরো বলেন, ধরুন চারজন নায়িকা সিনেমা করছে এবং তারাই ঘুরেফিরে কাজ পাচ্ছে নিয়মিত। নির্মাতারাও ওই চারজনকে নিয়েই ভাবে, এর বাইরে চিন্তা করেন না।


মাস দুয়েক আগে মুক্তি পেয়েছে নোরার গাওয়া একটি গান। ‘সেক্সি ইন মাই ড্রেস’ শিরোনামের সে গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে বিশাল বাজেটে। কিন্তু কোমর দুলিয়ে সফল হলেও কণ্ঠ দিয়ে শ্রোতাদের মন ভরাতে পারেননি এ সুন্দরী।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com