এআই প্রযুক্তিতে ভক্তদের মধ্যে ফিরে এলেন সালমান শাহ!
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ০০:১৭
এআই প্রযুক্তিতে ভক্তদের মধ্যে ফিরে এলেন সালমান শাহ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। যার পুরো নাম শাহরিয়ার চৌধুরী ইমন। যাকে সিনেমার বরপুত্র ও ফ্যাশন আইকনও বলা হয়। ভক্তদের মধ্যে ফিরতে চলেছেন স্বপ্নের নায়ক সালমান শাহ। সম্প্রতি প্রয়াত এই অভিনেতাকে নিয়ে এমনই এক চমকপ্রদ তথ্য জানিয়েছেন রাজীব জাহান ফেরদৌস।


তিনি বর্তমানের জনপ্রিয় ‘এআই’ প্রযুক্তি ব্যবহার করে প্রায়ই দেশ-বিদেশের সিনেমার তারকাদের নতুন রূপে নিয়ে আসেন ভার্চ্যুয়াল জগতে।


রবিবার (২৭ আগস্ট) রাতে রাজীব জাহান ফেরদৌস তার ফেসবুক আইডিতে সালমান শাহর ছবি পোস্ট করে লিখেছেন, প্রস্তুত হও, বাংলাদেশ! অতুলনীয় ফ্যাশন আইকন একটি গৌরবময় প্রত্যাবর্তন করছেন! মিডজার্নি এআই-এর জাদুতে তৈরি সম্পূর্ণ সিরিজ ড্রপের জন্য নিজেকে প্রস্তুত করুন। সাথে থাকুন!


বাংলা সিনেমার রাজপুত্রের নতুন লুকের ছবি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। দেশের তো নয়ই, বিদেশি অনেক নায়কের সৌন্দর্যকেও হার মানিয়েছে সালমান শাহর সেই ছবি।


সালমান শাহর ভক্তদের জন্য সেপ্টেম্বর মাসটি খুবই আবেগের। কারণ এই সেপ্টেম্বর মাসেই জন্ম আর মৃত্যুবরণ করেন এ স্বপ্নের নায়ক।


প্রসঙ্গত, ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে জন্ম এ অভিনেতার। ক্ষণজন্মা এই তারকা মাত্র ২৫ বছর বয়সে হঠাৎই মৃত্যুর স্বাদ গ্রহণ করে। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তিনি বিদায় নেন পৃথিবী থেকে। এই নায়কের মৃত্যু নিয়ে রয়েছে রহস্য।


সালমান ভক্তরা ধারণা করছেন, রাজিব সেপ্টেম্বর মাসেই সালমান শাহ ভক্তদের এআইয়ের নতুন স্বপ্নের দুনিয়ায় নিয়ে যাবেন।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com