যেভাবে ফাঁদে পা দিলেন পরীমণি
প্রকাশ : ২৭ আগস্ট ২০২৩, ২০:০৫
যেভাবে ফাঁদে পা দিলেন পরীমণি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিগগিরই ওটিটিতে পর্দা মাতাতে আসছেন চিত্রনায়িকা পরীমণি। মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ওয়েবফিল্ম ‘পাফ ড্যাডি’। প্রায় চার বছর আগে ‘পাফ ড্যাডি’র নির্মাণ কাজ শুরু করেছিলেন পরিচালনাক মাসুদ হাসান উজ্জ্বল। তবে তিনি ফিল্মটির নির্মাণ থেকে সরে গেলে এতে পরিচালনার কাজে যুক্ত হন সহীদ উন নবী ও মুশফিকুর রহমান মঞ্জু।


এ দিকে শুরুতে ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজ হিসেবে নির্মিত হলেও, সম্প্রতি এটি সিনেমার ফরম্যাটে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।


মূলত আধ্যাত্মিক ও বাস্তবতার সমন্বয়ে গড়ে উঠেছে ‘পাফ ড্যাডি’র গল্প। সিনেমাটির পরতে পরতে ছড়িয়ে আছে রহস্য। আর সেই ফাঁদেই পড়েছেন চিত্রনায়িকা পরীমণি। যার প্রমাণ পাওয়া যায় ‘পাফ ড্যাডি’র ট্রেলারে।


জানা গেছে, সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তাকে ঘিরেই যতো রহস্য। উঠতি নায়িকা থেকে তরুণ রাজনীতিক— সবাই সাহায্যের জন্য ছুটে যান তার কাছে। এই ‘বাবা’র আশীর্বাদ পেলেই যেন জাদুকরী উপায়ে পরিবর্তন হয়ে যায় সবার ভাগ্য! সিনেমায় উঠতি নায়িকা টিনার চরিত্রে অভিনয় করেছেন পরীমণি।


মূলত নিজের সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হন এই চিত্রনায়িকা। তাদের অন্তরঙ্গ দৃশ্যও বেশ ফুটে উঠেছে সিনেমার ট্রেলারে। এ ছাড়া তরুণ রাজনীতিকের ভূমিকায় অভিনয় করা সজলের সঙ্গেও ঘনিষ্ঠতা দেখা গেছে টিনা তথা পরীমনির।


সিনেমাটিকে নিয়ে নির্মাতা সহিদ উন নবী বলেন, প্রতিটি মানুষের জীবনে একটা ফাদার ফিগার বা বস থাকে। তাদের আমরা ‘বাবা’ বলি। জীবনে অনেক সফলতা পাওয়ার জন্য তাদের সহযোগিতার প্রয়োজন হয়। কেউ মন থেকে সহযোগিতা করে, আবার কেউ নিজের সুবিধার জন্য করে। মানুষের জীবনে সেই বাবাদের প্রভাব নিয়েই ‘পাফ ড্যাডি’র গল্প।


প্রসঙ্গত, আগামী ৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে পরীমণি অভিনীত ‘পাফ ড্যাডি’। পরী ছাড়া সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com