অসুস্থ পরীমণিকে রেখে আবারও বাসা ছাড়লেন রাজ!
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ২৩:৩৯
অসুস্থ পরীমণিকে রেখে আবারও বাসা ছাড়লেন রাজ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুই-তিন দিন আগেই সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমে আলোচিত চিত্রনায়িকা ও শরিফুল রাজ দম্পতিকে নিয়ে নতুন আভাস পাওয়া যায়। মান-অভিমান ভুলে দাম্পত্য কলহ থেকে বের হয়ে ফের এক হয়েছেন তারা। এ খবর প্রকাশ্যে আসার পর ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে শুরু করে তারকা দম্পতির ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা খুশি হয়েছিলেন। কারণ, তাদের সংসারে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য আছেন। সে বাবা-মা দু’জনেরই আদর ও ভালোবাসা পাবেন।


বৃহস্পতিবার (১৭ আগস্ট) সোশ্যালে ছেলে রাজ্যর সঙ্গে রাজ-পরীর কয়েকটি ছবিও ছড়িয়ে পড়ে। যেখানে ছেলে রাজ্যর জন্মদিন উপলক্ষে একসঙ্গে কেক কাটতে দেখা যায় তাদের। আবার অন্য একটি ছবিতে দেখা যায় স্ত্রী পরীমণিকে জড়িয়ে ধরে আছেন স্বামী রাজ।


এই তারকা দম্পতির মান-অভিমান ভুলে এক হওয়ার গুঞ্জন ছড়ানোর চব্বিশ ঘণ্টা পার না হতেই সামনে এলো নতুন খবর। সোশ্যালে ছড়িয়ে পড়া ছবির সঙ্গে তাদের এক হওয়ার নাকি কোনো সম্পর্ক নেই। তারা ফের আলাদা হয়েছেন। স্বামী রাজ ফের তার মতো করে বাসা থেকে বের হয়ে গেছেন।


গত কয়েক মাস ধরে দাম্পত্য কলহ চলছে রাজ-পরীর মধ্যকার সম্পর্কে। গত ২০ মে স্ত্রী পরীমণিকে বাসায় রেখে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে যান রাজ। তারপর ২৯ মে দিবাগত রাতে অভিনেতার ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। এরপরই রাজ-পরীর দাম্পত্য কলহ শুরু হয়।


এ ঘটনার পর রাজ-পরী পৃথক মন্তব্যে একে অপরকে ছেড়ে যাওয়ার কথা বলেছেন বিভিন্ন সংবাদমাধ্যমে। গত মে’র পর থেকে আলাদাও থেকেছেন তারা। গত ১০ আগস্ট একমাত্র ছেলের জন্মবার্ষিকীর অনুষ্ঠানেও দেখা যায়নি রাজকে। কিন্তু বৃহস্পতিবার হঠাৎ রাজ-পরীকে একসঙ্গে দেখে ধারণা করা হয়েছিল ফের এক হতে যাচ্ছেন তারা।


বৃহস্পতিবার রাতে দেশের একটি সংবাদমাধ্যমকে অভিনেতা রাজ জানান, ছেলে রাজ্যর সঙ্গে খেলা করছেন তিনি, সময় দিচ্ছেন ছেলেকে। অনেক দিন পর ছেলেকে কাছে পেয়েছেন, ছেলে অনেক মজা করছে, হাসছে ও খেলা করছে।


এদিকে শুক্রবার জানা যায় গত রাত থেকেই জ্বরে ভুগছেন পরীমণি। আর এদিন সকালে তার জ্বরের মাত্রা আরও বেড়ে যায়। সন্ধ্যায় হাসপাতালে যাওয়ার কথা । অথচ এই সময়ে চিত্রনায়িকার পাশে নেই স্বামী রাজ।


জ্বর নিয়ে তাকে প্রশ্ন করলে তিনি অনলাইনে ভয়েস বার্তায় জানান, হ্যাঁ খুব ঠান্ডা ও জ্বর। কথা বলতে পারছি না ঠিক ঠাক। সবাই দোয়া করবেন আমার জন্য। চারিদিকেই ভাইরাস জ্বর। ভাবছিলাম মাফ পেয়ে যাব কিন্তু তা আর হলো না।


প্রসঙ্গত, ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমণির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তীতে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন অভিনেত্রী পরীমণি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com