ট্রেনের টয়লেট দেখে প্রস্রাবই করতে পারেননি স্বস্তিকা
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ১৮:৩৪
ট্রেনের টয়লেট দেখে প্রস্রাবই করতে পারেননি স্বস্তিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বরাবরই ঠোঁটকাটা স্বভাবের ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তাই কোনো কথাই মুখে আটকায় না তার। উচিত কথা বলতে সাঁত-পাঁচ ভাবেন না। মুখে যা আসে তাই বলে দেন। সোশ্যাল মিডিয়াকে মাধ্যম হিসেবে ব্যবহার করে সমকালীন নানা বিষয় নিয়েও কথা বলে থাকেন এই অভিনেত্রী। তার সেসব কথাবার্তা শুনে নেটিজেনদের অনেকে চমকে ওঠেন। তবে এবার স্বস্তিকাকে চমকে দিল ট্রেনের টয়লেট। সামাজিক মাধ্যমে সে কথা জানালেন অভিনেত্রী।


সম্প্রতি ভিস্তা ডোম ট্রেনে ভ্রমণ করেছেন স্বস্তিকা মুখার্জি। ট্রেন ভ্রমণের অন্যরকম সেই অভিজ্ঞতা মন খুলে এক টুইটে শেয়ার করেছেন। এমনকি ভিস্তা ডোম সফরের ভিডিও পোস্ট করেছেন তিনি। তবে এই সফরের মাঝে ভিস্তা ডোমের টয়লেট দেখে একেবারে চমকে গিয়েছেন অভিনেত্রী।


সেই টুইটে স্বস্তিকা লিখেছেন, ভিস্তা ডোম ট্রেনের টয়লেটগুলি এত্ত পরিষ্কার, এত্ত পরিষ্কার, এটি অবিশ্বাস্য! বসার আসনগুলিতে সেন্সর রয়েছে, যেগুলি ঘোরে এবং আপনি প্রতিবার শুকনো পরিচ্ছন্ন আসন পান। জেটগুলি নিখুঁত অবস্থায় রয়েছে। মেঝে শুকনো, বেসিন পরিষ্কার, সাবান ডিসপেনসারগুলি কাজ করছে, টয়লেটে ভালো গন্ধও দেওয়া রয়েছে। এসব দেখে আমি এতটাই অবাক যে প্রস্রাব করতে পারলাম না।


স্বস্তিকার এ অভিজ্ঞতার সঙ্গে নেটিজেনদের অনেকে সহমত পোষণ করেছেন। আবার খুব ব্যক্তিগত ব্যাপার এভাবে বলায় তাকে কটাক্ষ করে কেউ কেউ মন্তব্য করেছেন।


নিজের এই লেখার সঙ্গে একটি হাসির ইমোজিও জুড়ে দিয়েছেন স্বস্তিকা। স্বস্তিকার এমন টুইটের নিচে খুব স্বাভাবিকভাবেই কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তার মধ্যে এক ব্যক্তি মজা করে লিখেছেন, চেন দিয়ে মগ বাঁধা নেই, বোঝা গেল।


এমন মন্তব্যের উত্তরও দিয়েছেন স্বস্তিকা।


অভিনেত্রী পাল্টা লিখেছেন, হাহাহাহা (হাসির ইমোজি) ওটাই আশা করে গিয়েছিলাম, তারপর এই উন্নয়ন দেখে এত উৎফুল্ল হলাম যে ব্লাডার লক হয়ে গেল। নিতে পারেনি ব্যাপারটা।


কেউ আবার মজা করে লিখেছেন, কাজের কাজটাই রয়ে গেল সঙ্গে মাথায় হাত দেয়া ইমোজি।


আরও একটি পোস্টে স্বস্তিকা ভিস্তা ডোম ট্রেনে ভ্রমণের কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন। ট্রেনে যাওয়ার সময় ছোটবেলায় ট্রেনে চড়ার কথা মনে করে স্বস্তিকা লিখেছেন, কু-উ-উ-উ ঝিকঝিক, ট্রেনে উঠলেই কেমন ছোটোবেলাটা মনে পড়ে যায়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com