পরীমণির ছেলের জন্মদিনে কী উপহার দিলেন অপু বিশ্বাস?
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ১৯:২৪
পরীমণির ছেলের জন্মদিনে কী উপহার দিলেন অপু বিশ্বাস?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণির সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মবার্ষিকী ছিল বৃহস্পতিবার (১০ আগস্ট)। রাত সাড়ে ৯টার দিকে ছেলেকে নিয়ে অনুষ্ঠানে হাজির হয়েছেন পরীমণি।


রাজ্যকে ভালোবাসা জানাতে ঢাকাই সিনেমার তারকাদের পাশাপাশি পরীমণির আত্মীয়স্বজন ও কাছের মানুষজন হাজির হয়েছেন এই আয়োজনে। তাদের মধ্যেই একজন ছিলেন ঢাকাই সিনেমার আরেক নায়িকা অপু বিশ্বাস।


এই চিত্রনায়িকা রাজ্যের জন্যে নিয়ে এসেছিলেন দামি এক উপহার। এরই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, নিজের হাতে রাজ্যের গলায় সোনার চেইন পরিয়ে দেন অপু।


বৃহস্পতিবার পরীমণি জানিয়েছেন, পরিবার ও কিছু কাছের মানুষজন নিয়ে অনুষ্ঠানটি ছোট পরিসরে হচ্ছে। তার ভাষায়, ‘ওইভাবে মিডিয়ার মানুষজন থাকছেন না। রাজ্য আরেকটু বড় হলে বড় পরিসরে করব। তখন মিডিয়ার আমার সব শিল্পী, কলাকুশলী বন্ধুকে দাওয়াত দেব।’


পরীমণি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ছেলের জন্মদিনের অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে এত কষ্ট নিতে হতো না আমাকে।’


এদিকে কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় চাউর হয় ছেলের নাম বদলে ফেলেছেন পরীমণি। শোনা যায়, রাজ্য নাম বাদ দিয়ে রাখা হয়েছে আরও দুটি নাম পদ্ম-পুণ্য।


ছেলের জন্মদিনে পরীমণি পদ্মফুলের ডিজাইনের ও রঙের গাউন পরে হাজির হয়েছেন। অনুষ্ঠানস্থলও সাজানো হয়েছে সেই থিমে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com