নাটোরের গুরুদাসপুরে শিশুতোষ সিনেমা ‘মাইক’ এর প্রিমিয়াম শো উদ্বোধন
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ১৮:২১
নাটোরের গুরুদাসপুরে শিশুতোষ সিনেমা ‘মাইক’ এর প্রিমিয়াম শো উদ্বোধন
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে বঙ্গবন্ধুর ভাষণকে উপজীব্য করে সরকারি অনুদানে নির্মিত শিশুতোষ সিনেমা মাইকের প্রিমিয়াম শো’র উদ্বোধন হয়েছে।


১১ আগস্ট, শুক্রবার বিকাল ৪টায় পৌরসদরের চাঁচকৈড় আনন্দ সিনেপ্লেক্সে ফিতাকেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আ.লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস।



আয়োজক সূত্রে জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে কেন্দ্র করে নির্মিত পুর্নদৈর্ঘ্য সিনেমা মাইক। এটি সারাদেশে একযোগে ১১ আগস্ট মুক্তি পায়। লেখক, সংগঠক ও কলামিষ্ট এফ এম শাহীন ছবিটির প্রযোজক পরিচালক। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস আহম্মেদ ও তানভীর সুইটি।


ফিতা কেটে উদ্বোধনের পর সিনেপ্লেক্সে বসে সিনেমাটি উপভোগ করেন স্থানীয় সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়, গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মনোয়ারুজ্জামান।


উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, জেলা আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, উপজেলা আ.লীগের সহ সভাপতি প্রভাষক মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া সম্পাদক মিল্টন উদ্দিন, পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক সুভাষিস কবির, আলমগীর শেখ প্রমুখ।


জেলা আ.লীগের সভাপতি ও সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস বলেন,বাংলাদেশ বাঙালি ও জাতির জনকের ঐতিহাসিক ভাষণ একসূত্রে গাঁথা। এ ভাষণে অনুপ্রাণিত হয়ে বাঙালি জাতি স্বাধীনতার যুদ্ধে ঝাপিয়ে পরে ছিনিয়ে আনে লাল সবুজ পতাকা। ঐতিহাসিক ভাষণ নির্ভর এ চলচ্চিত্র নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে সাহায্য করবে। সিনেমাটি অসাধারণ,এমন সিনেমা আরও হওয়া প্রয়োজন।


চাঁচকৈড় নাজিম উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জালাল উদ্দিন শুক্তি সিনেমা শেষে অনুভূতি ব্যক্ত করে বলেন, মাইক চলচ্চিত্র দেখে আমি অভিভূত। চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর হত্যার পরবর্তী সময়ের ভয়াবহ পরিস্থিতি উঠে এসেছে। স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুর ভাষণকে নিষিদ্ধ করতে চেয়েছিল। কিন্তু তা পারেনি। আমি আশা করি, চলচ্চিত্রটি তরুণ প্রজন্মের কাছে বঙ্গবন্ধুকে পৌঁছে দেবে।



আনন্দ সিনেপ্লেক্সের ব্যবস্থাপক আনিসুর রহমান প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে বলেন, শোকের মাস আগস্টে ছবিটি মুক্তি দিয়ে জাতির জনকের প্রতি সম্মান দেখানো হয়েছে। সর্বাধুনিক, সম্পূর্ণ ডিজিটাল ও মনোরম পরিবেশে স্বপরিবারে দেখার মতো ছবি মাইক।


বিবার্তা/জনি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com