‘তালি’ দিয়ে ১৩০ সেকেন্ডেই শোরগোল ফেললেন সুস্মিতা!
প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩, ১৪:১৮
‘তালি’ দিয়ে ১৩০ সেকেন্ডেই শোরগোল ফেললেন সুস্মিতা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুস্মিতা সেনের ওটিটি অভিষেক আগেই হয়ে গেছে। ওয়েব সিরিজ ‘আরিয়া’য় দুরন্ত অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছিলেন। এবার এক শক্তিশালী চরিত্রে আসতে চলেছেন সুস্মিতা। ‘তালি’ সিরিজে ট্রান্সজেন্ডার নারীর চরিত্রে অভিনয় করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।


জিও সিনেমায় মুক্তি পেতে চলেছে তালি। ট্রান্সজেন্ডার কর্মী শ্রীগৌরী সাওয়ান্তের জীবন নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। গণেশ থেকে তাঁর গৌরী হয়ে ওঠার বেদনাদায়ক ভ্রমণের সঙ্গে অনেক বঞ্চনা জড়িয়ে আছে। দীর্ঘ সময় ধরে সবাই এই সিরিজের ট্রেলারের অপেক্ষায় ছিলেন। অবশেষে সিরিজটির ট্রেলার প্রকাশ পেয়েছে গত সোমবার।


১৩০ সেকেন্ডের ট্রেলার ইতিমধ্যে নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। ট্রেলারেই সুস্মিতার দুরন্ত অভিনয়ের ঝলক দেখা যাচ্ছে। গলার আওয়াজেও বৈচিত্র্য এনেছেন সুস্মিতা। নেট দুনিয়ায় এক ভক্ত মন্তব্য করেছেন, ‘সুস্মিতা সেনকে এই চরিত্রে দারুণ ভালো লাগছে।’ আরেকজন লিখেছেন, ‘সুস্মিতা এই চরিত্রের সঙ্গে পুরোপুরি সুবিচার করবেন। আমি এই ওয়েব সিরিজ নিশ্চয়ই দেখব।’


সুস্মিতা গত অক্টোবরে তালি সিরিজের প্রথম লুক প্রকাশ করেছিলেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘তালি—বাজাব না, অন্যরাই বাজাবেন। এই দারুণ মানুষের চরিত্রে অভিনয় করতে পেরে আর তাঁর কাহিনি সবার সামনে আনার সৌভাগ্যের চেয়ে বেশি গর্বের আর কিছু হতে পারে না।’ গত সোমবার ইনস্টাগ্রামে তালির ট্রেলার পোস্ট করে তিনি লিখেছেন, ‘গৌরী এসে গেছে, তাঁর আত্মমর্যাদা, সম্মান আর স্বাধীনতার কাহিনি নিয়ে।’


ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, স্কুলের কক্ষে বসে আছে গণেশ। তাকে তার শিক্ষিকা জিজ্ঞেস করছেন, বড় হয়ে সে কী হতে চায়। জবাবে গণেশ বলে, ‘আমি মা হতে চাই।’ শিক্ষিকা বলেন, ‘ছেলেরা মা হতে পারে না।’ এই সিরিজের মাধ্যমে গণেশের গৌরী হয়ে ওঠার কঠোর সংগ্রাম তুলে ধরা হয়েছে। ‘তালি’র মাধ্যমে সমাজের কাছে এক বিশেষ বার্তা পৌঁছে দিতে চলেছেন সুস্মিতা।


রবি যাদব পরিচালিত সিরিজটি ১৫ আগস্ট মুক্তি পাবে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com