রাতে থানায়, দুপুরে ডিবি কার্যালয়ে অপু : নেপথ্যে কী?
প্রকাশ : ০৬ আগস্ট ২০২৩, ১৯:০৫
রাতে থানায়, দুপুরে ডিবি কার্যালয়ে অপু : নেপথ্যে কী?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শনিবার ( ৫ আগস্ট) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় গিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরপর রবিবার (৬ আগস্ট) দুপুরে তাকে দেখা যায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে।


এদিন দুপুরে ডিবি অফিসে সাইবার বুলিং ও পাইরেসি সংক্রান্ত বিষয়ে অভিযোগ করতে এলে সংস্থাটির প্রধান হারুন অর রশীদ নায়িকা অপু বিশ্বাসকে আপ্যায়ন করেন। তারা একসঙ্গে দুপুরে মধ্যাহ্নভোজ সারেন। এসময় খাবার টেবিলে তাদের সঙ্গে আরও কয়েকজনকে দেখা গেছে।


ডিবি সূত্রে জানা গেছে, ডিবি প্রধান হারুনের বাসা থেকে আনা খাবারেই চিত্রনায়িকা অপু বিশ্বাসকে আপ্যায়ন করা হয়েছে।


পরে হারুন অর রশীদ সাংবাদিকদের জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক, মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছিলেন অপু বিশ্বাস।


এসময় ডিবি কার্যালয় থেকে বেরিয়ে অপু বিশ্বাস বলেন, আপনারা জানেন, আমি একটি সিনেমা করেছি– লাল শাড়ি। লাল শাড়ির পাইরেসিরোধে ও ফেসবুকে আপত্তিকর কনটেন্ট তৈরির বিষয়ে অভিযোগ করেছি ডিবি কার্যালয়ে।


তিনি বলেন, সাইবার বুলিংয়ের কথা অবগত করতে এখানে এসেছি। এসবের বিরুদ্ধে একটি সুষ্ঠু বিচার চেয়ে আবেদন করেছি। তবে কার বা কোনো পেজের বিরুদ্ধে অভিযোগ তা এখনই বলতে চাইছি না। আমি তো অভিযোগ দিয়েছি। ডিবির সাইবার ক্রাইমে যারা আছেন, তারা আমাকে আশ্বস্ত করেছেন।


তিনি আরও বলেন, দিনশেষে আমরা সবাই পরিবারের সঙ্গে বসবাস করি। আমাদের একটি অবস্থান রয়েছে। হয়তো আমরা চিত্রনায়িকা। কিন্তু বিভিন্ন সময় অনেকন নিউজের কারণে নানা পরিস্থিতির মুখে পড়তে হয়।


এ নায়িকা বলেন, সাইবার বুলিংয়ের বিরুদ্ধে সুষ্ঠু বিচার চেয়ে একটি আবেদন করেছি। যারা সাইবার ক্রাইমে আছেন তারা আশ্বস্ত করেছেন আমায়।


এর আগে গত ২৯ জুলাই ডিবি অফিসে হারুন অর রশীদের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের খাওয়ার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com