ওসি হারুন জীবিত না মৃত? মুখ খুললেন মোশাররফ করিম
প্রকাশ : ০৬ আগস্ট ২০২৩, ১০:০৪
ওসি হারুন জীবিত না মৃত? মুখ খুললেন মোশাররফ করিম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুই বাংলায় ব্যাপক সাড়া ফেলেছে দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ‘মহানগর’ ওয়েব সিরিজ। এতে তিনি উপস্থিত হয়েছিলেন ওসি হারুন চরিত্রে। সিরিজটির প্রথম ও দ্বিতীয় সিজন শেষ হওয়ার পর থেকেই দর্শক অপেক্ষায় আছেন তৃতীয় সিজনের জন্য। এমন প্রত্যাশার কথা প্রায় সময় নেটজেনদের মাঝে দেখা যায়।


কবে আসবে ‘মহানগর-৩’ বা অদৌ আসবে কি না- এমন প্রশ্ন অনেক ভক্তদের মনেই উঁকি দিচ্ছে। স্বাভাবিকভাবে এই প্রশ্নের মুখোমুখি হয়েছেন এই অভিনেতা নিজেও। ‘মহানগর’ সিরিজের তৃতীয় কিস্তিতে থাকছেন তো তিনি?


সম্প্রতি এক সংবাদমাধ্যমের এই প্রশ্নের জবাবে মোশাররফ করিমের ভাষ্য, এটা আমি আসলে ঠিকঠাক এখনই বলতে পারব না। নির্মাতা আশফাক নিপুণ যদি আমাকে ডাকে তাহলে ওসি হারুন জেগে উঠবে। আর না ডাকলে ওসি হারুন আর জীবিত হবে না।


‘মহানগর ২’ শেষ দৃশ্যে দেখা যায় তার বুকে গুলি করা হলে তিনি রাস্তায় ঢলে পড়েন। সেই সঙ্গে রাস্তায় রক্ত গড়িয়ে পড়ে। এতে বোঝা যায় ওসি হারুন মারা গেছেন। যার কারণেই দর্শকের মনে সৃষ্টি হয়েছে এই প্রশ্ন। কারণ প্রথম পর্ব যে জমিয়ে ক্ষীর করেছিলেন এই অভিনেতাই। সে কিভাবে মারা যায় নাকি বেঁচে থাকে।


এদিকে ‘মহানগর-৩’ নিয়ে সিরিজটির নির্মাতা আশফাক নিপুণ বলেছেন, ‘মহানগর ৩’ বানাব কি বানাব না, সেটা নির্ভর করছে দর্শক চাহিদার ওপর। দর্শক যদি চান তাহলে বানাব। তবে হ্যাঁ, এতোটুকু বুঝতে পেরেছি দর্শকরা চাচ্ছেন। আমি চাই, দর্শক আরেকটু চাক। দর্শকদের ক্ষুধা আরেকটু বাড়ুক। যেদিন প্রত্যাশার পারদ একদম উপরে থাকবে, সেদিন কিছু একটা করতে পারব।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com