নতুন অধ্যায়ে পরীমণি
প্রকাশ : ০৫ আগস্ট ২০২৩, ১৩:৩২
নতুন অধ্যায়ে পরীমণি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় শিরোনামে থাকেন তিনি। নিজের জন্মদিন জাকজমকপূর্ণভাবে পালন করেন পরীমনি।


গত বছরই নিজের জন্মদিনে পরী জানিয়েছিলেন যে এবার থেকে আর নিজের নয়, ছেলের জন্মদিন ধুমধাম করে পালন করবেন অভিনেত্রী। ছেলের শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিন আগামী ১০ আগস্ট। বলাই বাহুল্য ছেলের প্রথম জন্মদিনে এলাহি আয়োজন করবেন অভিনেত্রী। ইতোমধ্যেই শুরু প্রস্তুতি।


ছেলের জন্মদিন উদযাপনের পরই উড়াল দেবেন কলকাতায়। সেখানে নতুন ছবির শুটিং করবেন।


পরীমণি বলেন, ‘কলকাতার ছবিতে কাজ করছি। এখনই বিস্তারিত কিছু বলতে চাই না। ছেলের জন্মদিনের পরই কলকাতায় যাব।’ এদিকে কয়েক দিন আগে ‘পাফ ড্যাডি’ নামে একটি ওয়েব সিরিজের ডাবিংয়ের মাধ্যমে কাজের বিরতি ভাঙেন পরী। শিগগিরই সিরিজটি একটি ওটিটিতে রিলিজ হচ্ছে বলেও জানান। এর আগে চলতি বছর অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এটিই পরীমণির মুক্তি পাওয়া শেষ সিনেমা। পরীর অভিনীত শুটিং বাকি থাকা ‘প্রীতিলতা’ সিনেমাটি কবে শেষ হবে, এর কোনো তথ্য জানাতে পারেননি এই নায়িকা।


গত বছর ১০ অগাস্ট পরীমণির কোলজুড়ে আসে তার ও শরিফুল রাজের একমাত্র সন্তান রাজ্য। জন্মের পর থেকে প্রতি মাসেই ছেলের জন্ম তারিখ পালন করেছেন তিনি। ইতোমধ্যেই রাজের সঙ্গে দাম্পত্যে চিড় ধরেছে পরীর। তাঁরা আলাদা থাকতে শুরু করেন। তবে রাজ্য তাঁর মায়ের সঙ্গেই থাকে, একা হাতেই ছেলেকে বড় করছেন অভিনেত্রী। তার সবকিছুর ভার সামলাচ্ছেন নিজেই।


ছেলেকে নিয়ে বরাবরই খুব ইমোশনাল নায়িকা। সোশ্যাল মিডিয়ার নানা পোস্টে উঠে আসে সেই চিত্র। তাই ছেলের এক বছরের জন্মদিনটি যে ভীষণ আনন্দের পরীমণির জন্য, তা বলার অপেক্ষা রাখে না। তাই দিনটিকে স্মরণীয় করে রাখতে জমকালো আয়োজনেই রাজ্যর জন্মদিন পালন করতে চান পরীমণি। সেই উপলক্ষেই জন্মদিনের অনুষ্ঠানের জন্য ভেন্যু ঠিক করতে সম্প্রতি ঢাকার পাঁচতারা হোটেলে গিয়েছিলেন পরী। তবে তিনি একা নন, অভিনেত্রীর সঙ্গে ছিলেন নায়িকার কাছের মানুষ পরিচালক চয়নিকা চৌধুরী ও ছেলে রাজ্যও।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন, ‘সে তার বার্থডে পার্টির ভেন্যু বুক করতে এসেছেন’। সঙ্গে যোগ করেছেন দুটি ইমোজিও। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মা ও চয়নিকা চৌধুরীর হাত ধরে হোটেলে হাজির ছোট্ট রাজ্য। নিজের মতোই এগিয়ে চলেছে সে। আরেকটি ভিডিয়োতে দেখা যাচ্ছে মা পরীর কোলে বসে বার্থডে বয় আর সামনে সাজানো একাধিক কেক, চলছে টেস্টিং সেশন।ভিডিয়ো দুটি দেখে নেটিজেনরা রাজ্যকে অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। ভালোবাসা, আদর, আশীর্বাদ জানিয়েছেন নেটিজেনরা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com