ফের ভক্তের ঘুম হারাম করবেন নুসরাত ফারিয়া!
প্রকাশ : ৩১ জুলাই ২০২৩, ১৩:২২
ফের ভক্তের ঘুম হারাম করবেন নুসরাত ফারিয়া!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’ আইটেম গানে বুঁদ কয়েকমাস ধরে যারা হয়ে আছেন, তাদের জন্য সুখবর। আরো একবার আইটেম গানে উত্তাপ ছড়াবেন তিনি। হারাম করে দেবেন ভক্তদের ঘুম।


টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব ধারাবাহিকে কোমর দোলাবেন ফারিয়া। ‘মেনকা’ শিরোনামের গানটির একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে সামাজমাধ্যমের পাতায়। তাতে দেখা যাচ্ছে, তার সঙ্গে এই গানে গৌরভ চক্রবর্তীও নাচবেন।


রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ফেসবুক পাতায় প্রকাশিত পোস্টারের ক্যাপশনে লেখা হয়েছে, ড্যান্স ফ্লোরে এবার আগুন লাগাতে আসছে মেনকা।


২০১৩ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘প্রলয়’। গোবরডাঙার সুটিয়া গ্রামের প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস খুনের ঘটনাকে নিয়ে কিছু সত্যি এবং কিছু কাল্পনিক ঘটনার মিশেলে ছবিটি তৈরি করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। গল্পে প্রধান যে সমস্যাটি তুলে ধরা হয়েছিল, তা হলো নির্বিচারে নারী ধর্ষণ। আর এবার তিনি দর্শকের জন্য নিয়ে এলেন ‘আবার প্রলয়’। নিজের পরিচালনায় প্রথম ওয়েব সিরিজে তিনি যে ঘটনাকে কেন্দ্র করে গল্প সাজিয়েছেন, তা হলো নারী পাচার।


এবারের গল্পের প্লট সুন্দরবনের প্রত্যন্ত গ্রাম, যেখান থেকে প্রায় প্রতিদিনই একের পর এক নাবালিকা নিখোঁজ হয়ে যাচ্ছে। আসলে এদেরকে স্থানীয় ছেলেরা প্রেমের ফাঁদে ফেলে পাচার করে দিচ্ছে দেশে-বিদেশে।


ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন শ্বাশত বন্দোপাধ্যায়। তার চরিত্র স্পেশাল ক্রাইম বেঞ্চের অফিসার। প্রথম কিস্তিতেও এই চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।


এছাড়া সিরিজে আছেন সোহিনী সেনগুপ্ত, গৌরব চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়, লোকনাথ দে, দেবাশিস মণ্ডলরা। গল্প লিখেছেন রাজ চক্রবর্তী এবং পদ্মনাভ দাশগুপ্ত। এই জুটি এর আগেও টলিউডকে একের পর এক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন। তাই প্রথমবার ওয়েব সিরিজেও তাদের নিয়ে প্রত্যাশা বাড়ছে দর্শকদের।


রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের ব্যানারে এই সিরিজের মাধ্যমেই প্রযোজনায় হাতেখড়ি হয়েছে অভিনেত্রী তথা রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও। জি-ফাইভে ১১ আগস্ট থেকে দেখা যাবে সিরিজটি। তবে বাংলাদেশি দর্শকরা এটি দেখার সুযোগ পাচ্ছেন না। তবে ইউটিউবে ফারিয়ার গান দেখতে পারবেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com