‘শাকিবের ‌পকেট খালি করে রাস্তায় বসিয়েছে জয়’
প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ১৫:৪৮
‘শাকিবের ‌পকেট খালি করে রাস্তায় বসিয়েছে জয়’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেশ কিছুদিন হলো ছেলে আব্রাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে শাকিব খান ও অপু বিশ্বাস। এরইমধ্যে তাদের একসঙ্গে ঘোরার বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে যা নিয়ে চলছে আলোচনা।


ছবিতে দেখা যায় যুক্তরাষ্ট্রের পাশে ফুটপাতে বসানো ব্রেঞ্চ, সেখানে চোখ বন্ধ করে শুয়ে আছে ছেলে আব্রাম খান জয়। তার ঠিক নিচেই মাটিতে লম্বা চুল মেলে বসে আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার পরনে টি শার্ট আর শর্টস।


মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন শাকিব। ছবিটি প্রকাশের পর তা রীতিমতো ভাইরাল।


বাবা-ছেলের ঘোরাঘুরি প্রসঙ্গে অপু বিশ্বাস গণমাধ্যমে বলেন, তাদের সময়টা ভালোই কাটছে। সবচেয়ে বেশি মজা করছে জয়। এখানে ওর তো প্রথম আসা। তাছাড়া ওর বাবা ওকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যাচ্ছে। তাকে নিয়ে শপিংমলে ঘুরছে। জয় ওর বাবার পকেট ফতুর করে দিচ্ছে। শপিংয়ে গিয়ে যে জিনিসটিই পছন্দ হয়, সেটি নিয়ে দৌড় দেয় জয়। শাকিবও তাকে পছন্দের সব জিনিস কিনে দিচ্ছে।


মঙ্গলবার ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, মাথা নিচু করে বসে আছেন শাকিব, বেঞ্চে বসে চোখ বন্ধ করে দুষ্টু হাসিতে মজে আছেন জয়। দেখেই বোঝা যাচ্ছে, বাবা-ছেলের মিষ্টি রসায়ন চলছে। ছবিটি দেখে বাবা-ছেলেকে প্রশংসা করে ছবির নিচে মন্তব্য করছেন নেটিজেনরা।


ছবির ক্যাপশনে শাকিব লিখেছেন, ‘আমার বাবাটার সঙ্গে প্রথম ইউএস ট্যুর!’


ছবিটি দেখে বাবা-ছেলেকে প্রশংসা করে ছবির নিচে মন্তব্য করছেন নেটিজেনরা। ভক্তরা বলছেন, বাবার কাছে যে পৃথিবীর সবচেয়ে দামি সেটা নিমিষেই মনে করে দিলেন শাকিব খান।


রাসেল মিয়া লিখেছেন, ‘বাবা কে শ্রদ্ধা। তবে এমন দৃশ্য বিপরীত দিকেও দেখতে চাই শ্রদ্ধেয়।’ তরিকুল ইসলাম লিখেছেন, ‘বাপ-বেটার অসাধারণ মুহূর্ত।’


মো. বেলাল হোসাইন জুবায়ের লিখেছেন, ‘মাশাআল্লাহ। আমাদের বাংলার সুপারস্টার সাকিব ভাই এবং তার ছেলেকে একসঙ্গে দেখে ভালো লাগছে।’


প্রিন্স রিয়াদ লিখেছেন, ‘আমার দেখা বাবা ছেলের বেস্ট মূহুর্ত।’


বিবার্তা/মাসুমৃ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com