মেহজাবীনের রহস্যময় বার্তা
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ১৯:০৬
মেহজাবীনের রহস্যময় বার্তা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘পুনর্জন্ম’ খ্যাত নির্মাতা ভিকি জাহেদের নতুন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’। যেখানে তিথি চরিত্রে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।


ইতোমধ্যেই এই সিরিজের দুইটি পোস্টারে সবাইকে চমকে দিয়েছেন মেহজাবীন। মঙ্গলবার প্রকাশ পেয়েছে এর তৃতীয় পোস্টার। যেখানেও তাক লাগিয়েছেন এই অভিনেত্রী।


পোস্টারে মেহজাবীনের সঙ্গে দেখা গেছে অভিনেতা জুনায়েদকে। অনেকগুলো হাত তাদের মাথা চেপে ধরে রেখেছে। রহস্যময় এই ছবি দিয়ে কি বার্তা দিতে চেয়েছেন অভিনেত্রী সেটা প্রকাশ না করলেও ক্যাপশনে লিখেছেন, রোমান সম্রাট মার্কাস আউরেলিয়াস তার শাসনকালে একটা মজার চর্চা করতেন। চর্চাটার নাম হচ্ছে, ‘মন্দের পূর্বচিন্তা’ চর্চা। ‘আমি কী তুমি’ দেখার আগে আপনারা ও এই চর্চাটা করে নিতে পারেন!


পোস্টারের কারণ রহস্য রাখলেও ‘পুনর্জন্ম’র নির্মাতা ভিকি জাহেদের সঙ্গে যে নতুন কোনো চমক নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী সেটি বুঝতে বাকি নেই ভক্ত-অনুরাগীদের।


এর আগে প্রথম পোস্টারে চোখেমুখে বিস্ময়! কাজলে লেপ্টে থাকার চোখ গড়িয়ে পড়ছে পানি, মুখে অক্সিজেন মাস্ক, মাথায় একগুচ্ছ ফুল...এমনই এক লুকে ধরা দিয়েছিলেন মেহজাবীন।


দ্বিতীয় পোস্টারেও দেখা মিলেছে রহস্যময় চরিত্রে। যেখানে তার সঙ্গে হাজির ছিলেন অভিনেতা শ্যামল মাওলা। ওই পোস্টার শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘প্রতিটা মানুষের জীবনে পারফেক্ট প্রেম একবারই আসে। ভালোবাসার মানুষ চলে গেলেও এই প্রেম কখনো চলে যায় না...।’


ওয়েব সিরিজটি প্রসঙ্গে নির্মাতা ভিকি জাহেদ বলেন, থ্রিলার এবং হররের বাইরে রোমান্স এবং ড্রামা বেইজ করে এই কনটেন্ট বানিয়েছি। দর্শক অনেকদিন পর আমার নতুন জনরার কাজ দেখতে পাবেন। চ্যানেল আইয়ের সঙ্গে আমার অনেকগুলো ভালো আছে, যা দর্শক পছন্দ করেছেন। আইস্ক্রিন এর যেহেতু প্রথম অরিজিনাল তাই ভালো কাজের মাধ্যমে যাত্রা শুরু হোক এটা মাথায় ছিল।


জানা গেছে, ‘আমি কী তুমি’ ওয়েব সিরিজে থাকছে সাতটি পর্ব। শীঘ্রই আইস্ক্রিনে মুক্তি পাবে এই সিরিজ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com